১০ মিনিট আগের আপডেট বিকাল ১২:৪৬ ; বুধবার ; আগস্ট ১২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মোবাইলে সুইসাইড নোট এক রশিতে প্রেমিক যুগলের ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা!

ষ্পেশাল করেসপন্ডেন্ট
৮:৩৮ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের উজিরপুরে আম গাছের সাথে একই রশিতে প্রিন্স বালা (২৫) ও তৃষ্ণা (১৭) নামের প্রেমিক যুগলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তারা সহমরণের উদ্দেশ্যে স্বেচ্ছায় আত্মহত্যা করেছে নাকি পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার অপচেষ্টা করা হচ্ছে তা এখনও পর্যন্ত অস্পষ্ট।

মঙ্গলবার (৭ জুলাই) ভোরে উপজেলার জল্লা ইউনিয়নের সীমান্তবর্তী ইন্দুরকানি গ্রামের খোকন রায়ের বাড়ির আম গাছে তাদের ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে উজিরপুর মডেল থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার জল্লা ইউনিয়নের ইন্দুরকানি গ্রামের খ্রিস্টান সম্প্রদায়ের সমীর বালা ছেলে প্রিন্স বালা। গত ৮ বছর পূর্বে প্রেম করে পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলায় তালতারমাঠ গ্রামের হিন্দু সম্প্রদায়ের মিনুকে বিয়ে করেন। তাদের সংসারে চার বছরের একটি পুত্র সন্তান রয়েছে। এরই মধ্যে প্রিন্সের সাথে গত ২ মাস ধরে একই গ্রামের তৃষ্ণার পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিলো। এ বিষয়টি নিয়ে দুই পারিবারের মধ্যে কলহ সৃষ্টি হয়।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, পারিবারিক কলহ থেকে মুক্তি পেতে সোমবার রাতের কোনো একসময় প্রেমিক যুগল প্রিন্স ও তৃষ্ণা একসাথে গলায় ফাঁস দিয়ে দিয়েছে।

লাশ উদ্ধারকারী উজিরপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া প্রিন্সের মোবাইল ফোনে তার লেখা একটি ম্যাসেজ পাওয়া গেছে। ওই ম্যাসেজে লেখা রয়েছে ‘আমরা স্বেচ্ছায় আত্মহত্যা করেছি। আমাদের মৃত্যুর পরে আমার এই মোবাইল ফোনটি যে পাবেন তার কাছে অনুরোধ আমাদের দুজনকে যেন এক সঙ্গে এক কবরে সমাধিস্থ করা হয়’। এই ধরণের ম্যাসেজ পাওয়ায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করেছে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বলেন, প্রিন্স ও তৃষ্ণার মৃত্যু রহস্য উন্মোচনে তাদের লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিধবা ভাতার কার্ড চেয়ে চেয়ারম্যানের মারধরের শিকার বৃদ্ধা  ফেসবুক পোস্ট নিয়ে রণক্ষেত্র, পুলিশের গুলিতে নিহত ৩  বরিশালে ৬০ কিলোমিটার গতিতে ঝড়বৃষ্টির আভাস  থানায় আটকে যুবলীগ নেতাকে মারধর, ওসি প্রত্যাহার  বরিশালের সন্তান মাসুদ কক্সবাজারে প্রদীপ জ্বালিয়ে কোটিপতি  স্থগিত মামলার তদন্ত দ্রুত শেষ করতে হবে: বিএমপি কমিশনার  মেজর রাশেদ হত্যাকান্ডে আরও ৩ জন গ্রেপ্তার, বুধবার রিমান্ড শুনানি  ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল  লালমোহনে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার  কাঠালিয়ায় জমি বিরোধে ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে রগ কর্তন