২ ঘণ্টা আগের আপডেট বিকাল ৫:৫৯ ; রবিবার ; মে ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

এক রিকশায় চারজন, দোয়া নিতে গন্তব্য দরবার শরিফ

বরিশাল টাইমস রিপোর্ট
৪:২৮ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনাভাইরাসের সংক্রমণ রোধে মানুষ যাতে ঘর থেকে বের না হয় সেজন্য ঘোষিত টানা ১০ দিনের সাধারণ ছুটির প্রথম দিন আজ। এখন রাস্তায় টহল দিচ্ছে সেনাবাহিনীর বিশেষ দল। আইনশৃঙ্খলা বাহিনীও তৎপর। রাস্তায় যান চলাচল বন্ধ। কিন্তু এর মধ্যেই সপরিবারে দরবার শরিফে যাওয়ার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে রাজধানীতে নটর ডেম কলেজের সামনে দেখা যায়, রিকশায় দুই বাচ্চাসহ চারজন। তারা একই পরিবারের সদস্য। নেমেছেন রাস্তায়। এসেছেন পুরান ঢাকার গেন্ডারিয়া থেকে। গন্তব্য আরামবাগ দরবার শরিফ। কিন্তু মাঝখানে পুলিশ তাদের আটকে দেয়। তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

তখন সেখানে কয়েকজন সংবাদকর্মীও ছিলেন।

এ ঘটনার মুখোমুখি হয়ে ওই পরিবারের কর্তা বারবার বলতে থাকেন, ‘স্যার ভুল হয়েছে। আমরা দোয়া নেয়ার জন্য দরবার শরিফে যাচ্ছিলাম।

কর্তব্যরত পুলিশ এবং সাংবাদিকরা তখন বলেন, ‘মহামারি করোনাভাইরাসের কারণে যেখানে হজ বন্ধ আর আপনারা যাচ্ছেন দরবার শরিফে। আপনারা কেমন মুসলমান? এখন কি দরবার শরিফ খোলা আছে? যেখানে মানুষ হজে যাচ্ছে না আর আপনি দরবার শরিফে যাচ্ছেন। নিজেকে মুসলমান দাবি করছেন।’

ওই ব্যক্তি বলেন, ‘স্যার আমি বুঝতে পারিনি।’

এরপর ট্রাফিক পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা রিকশাটি ফিরিয়ে দেন।

জাতীয় খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাস চালক-হেলপার ছিলেন ঘুমের ঘোরে, দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের  বোনের জানাজায় যাওয়ার সময় বাস দুর্ঘটনায় ভাই নিহত  পুকুরে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার  বরিশালে ভয়াবহ বাস দুর্ঘটনা: তদন্তে বরিশাল জেলা প্রশাসনের কমিটি  মনপুরায় ব্যাংক এশিয়ার স্থান পরিবর্তন ও নতুন অফিস উদ্বোধন  বরিশালে বাস দুর্ঘটনা, ঘুমিয়ে ছিলেন চালক: ফায়ার সার্ভিস  মর্মান্তিক: বরিশালে বাস দুর্ঘটনায় ১০ জনের প্রাণহানি  ‘ক্ষমতাসীনরা পুলিশকে তাদের সম্পদ মনে করে’: সাবেক আইজিপি  মনপুরায় বজ্রপাতে গরুর মৃত্যু  উজিরপুরে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা