৩৭ মিনিট আগের আপডেট বিকাল ১:৪৩ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

এবার খাবার বিক্রেতা সাকিব আল হাসান!

Mahadi Hasan
৩:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২২

এবার খাবার বিক্রেতা সাকিব আল হাসান!

নিজস্ব প্রতিবদেক, বরিশাল: বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান শুধু মাঠেই নয়, চমক দেখিয়েছেন নানা বিজ্ঞাপনে। সবশেষ তাকে পাওয়া গেছে চলচ্চিত্রের আঁতুরঘরে। তাও আবার ভিন্ন লুকে; মাথায় কোঁকড়ানো চুল, গোঁফ ও গলায় লকেট। এবার ক্রিকেটের এই তারকাকে পাওয়া গেল খাবার বিক্রেতা হিসেবে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সাকিব একটি ছবি প্রকাশ করেন। যেখানে তাকে দেখা গেল স্ট্রিট ফুড বিক্রেতার ভূমিকায়! খোলা রাস্তায় গায়ে অ্যাপ্রোন, চোখে চশমা, হাতে খাবার ও সসের বোতল। বোঝা যায়, কোনো ক্রেতাকে তিনি খাবার সাজিয়ে দিচ্ছেন। আর ক্যাপশনে হ্যাশট্যাগ দেন একটি মুঠোফোন প্রতিষ্ঠানকে।

এ বিষয়ে সাকিবের কোনো মন্তব্য না পাওয়া গেলেও নির্মাতা আদনান আল রাজীব জানান, এটি একটি বিজ্ঞাপনের ছবি যা নির্মাণ করছেন তিনি।

তার ভাষ্য, ‘সাকিবকে নিয়ে গ্রে অ্যাজেন্সির মাধ্যমে এক সঙ্গে তিনটি কাজ করেছি। যার প্রথমটি সবাই দেখেছেন, বাস কন্ড্রাক্টর। এবার আসছে স্ট্রিট ফুডওয়ালা ক্যারেক্টার। কিছুদিন পর ছাড়ব আরেকটি ক্যারেক্টার। ওখানেও সারপ্রাইজ আছে।’

বিনোদনের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালীতে ৪ হাজার ৬০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১  নতুন বিতর্কে বুবলি: অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব!  একসঙ্গে মা-ছেলের বিষপান: ছেলে বেঁচে থাকলেও না ফেরার দেশে মা  বরিশালে গরুর ঘাস কাটা নিয়ে বিরোধ: নারীকে কুপিয়ে হত্যা, আহত ৫  গৃহহীনদের আশ্রয়ণ বাড়িতে স্বামী-স্ত্রীর সমান মালিকানা : প্রধানমন্ত্রী  অফিস সময় এক ঘণ্টা বাড়ছে!  আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত বিমান!  বরিশালে শিক্ষিকার বাসা থেকে লুট স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার  চরফ্যাশনের মেঘনা নদী থেকে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক  পটুয়াখালীতে গরু বেচার টাকা নিয়েও চাকরি দিলেন না প্রধান শিক্ষক!