১৭ মিনিট আগের আপডেট বিকাল ২:২৭ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

এবার স্বামীকে চলন্ত বাস থেকে ফেলে স্ত্রীকে গণধর্ষণ: গ্রেপ্তার ৫

বরিশাল টাইমস রিপোর্ট
১:১০ পূর্বাহ্ণ, আগস্ট ৭, ২০২২

এবার স্বামীকে চলন্ত বাস থেকে ফেলে স্ত্রীকে গণধর্ষণ: গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যাত্রীবাহী চলন্ত বাসে এক নারী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। গত শুক্রবার রাত ২টার দিকে তাকওয়া পরিবহনের একটি বাসে এ ঘটনা ঘটে। অভিযোগ পেয়ে গাজীপুর গোয়েন্দা ও থানা পুলিশ  শনিবার রাতে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেপ্তারসহ জব্দ করা হয়েছে বাসটি।

গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেন সাংবাদিকদের জানান, এক দম্পতি বাসে নওগাঁ থেকে এসে মহানগরীর ভোগড়ায় নামেন। সেখান থেকে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় যাওয়ার জন্য গাজীপুরের তাকওয়া পরিবহনের একটি বাসে ওঠেন তাঁরা। বাসটি মাওনা এলাকায় পৌঁছালে চালক- হেলপারসহ অন্য সহযোগীরা ওই নারীকে আটকে রেখে তাঁর স্বামীকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেন। পরে বাসটি ঘুরিয়ে চালক বেপরোয়া গতিতে ফের গাজীপুরের দিকে চালাতে থাকেন। ওই সময় চলন্ত বাসে চালক ও হেলপারসহ অন্য সহযোগীরা ওই নারীকে গণধর্ষণ করে। একপর্যায়ে ওই নারীর ব্যাগ ও নগদ টাকা রেখে দিয়ে হোতাপাড়ায় একটি নির্জনস্থানে তাকে ফেলে রেখে বাসটি পালিয়ে যায়।

এ ঘটনায় নির্যাতনের শিকার নারীর স্বামী বাদী হয়ে শনিবার শ্রীপুর থানায় মামলা করেন।

সানোয়ার হোসেন আরও জানান, মামলার পরই জেলা পুলিশের একাধিক দল বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে। একই সঙ্গে লুণ্ঠিত ব্যাগসহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। নির্যাতনের শিকার নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

জানা গেছে, স্বামী-স্ত্রী দুজনই পোশাক কারখানার শ্রমিক। ময়মনসিংহের ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি এলাকার একটি পোশাক কারখানায় তারা কাজ করেন।’

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিরোজপুরে জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন  পটুয়াখালীতে ৪ হাজার ৬০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১  নতুন বিতর্কে বুবলি: অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব!  একসঙ্গে মা-ছেলের বিষপান: ছেলে বেঁচে থাকলেও না ফেরার দেশে মা  বরিশালে গরুর ঘাস কাটা নিয়ে বিরোধ: নারীকে কুপিয়ে হত্যা, আহত ৫  গৃহহীনদের আশ্রয়ণ বাড়িতে স্বামী-স্ত্রীর সমান মালিকানা : প্রধানমন্ত্রী  অফিস সময় এক ঘণ্টা বাড়ছে!  আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত বিমান!  বরিশালে শিক্ষিকার বাসা থেকে লুট স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার  চরফ্যাশনের মেঘনা নদী থেকে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক