১৮ মিনিট আগের আপডেট রাত ৯:৩৬ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

এমপির দেওয়া ঈদ বস্ত্রে হাসি ফোঁটলো ৫০০ অসহায় পরিবারের মুখে

বরিশাল টাইমস রিপোর্ট
৪:১৬ অপরাহ্ণ, মে ১২, ২০২১

এমপির দেওয়া ঈদবস্ত্রে হাসি ফোঁটলো ৫০০ অসহায় পরিবারের মুখে

নিজস্ব প্রতিবেদক, লালমোহন >> ভোলার লালমোহনে ঈদ উপলক্ষে ৫০০ অসহায় পরিবারের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ বুধবার বিকালে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে এসব ঈদ বস্ত্র অসহায়দের হাতে তুলে দেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। ঈদে এমপি শাওনের হাত থেকে এই উপহার পেয়ে হাসি ফোঁটেছে এসব পরিবারের মুখে।

এরআগে লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা মাঠে বিধবা ও স্বামী পরিত্যক্ত নারীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান করেন তিনি।

এসময় এমপি শাওন বলেন, বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার সরকার সবসময় সাধারণ মানুষের কথা চিন্তা করে কাজ করে যাচ্ছেন। সামনে পবিত্র ঈদুল ফিতর, এই ঈদে সকলের মুখে হাসি ফোঁটাতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী এম. তানজিদ প্রমুখ।’

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু  বাজেটে টেকসই উন্নয়নকে গুরুত্ব দেয়া হয়েছে: এমপি শাওন