৮ িনিট আগের আপডেট বিকাল ৪:৪৯ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

এমপির সামনে হাতাহাতি, ছাত্রলীগ নেতাকে বহিস্কার

বরিশালটাইমস রিপোর্ট
৩:১৩ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৭

ঝালকাঠিতে এক অনুষ্ঠানে এমপির সামনে ছাত্রলীগের দুই নেতার হাতাহাতির ঘটনায় ছাত্রলীগের এক জনকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বহিস্কৃত মাহমুদুল হাসান জেলার রাজাপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি।

ঘটনার পর রোববার (৯ জুলাই) রাতে ঝালকাঠি জেলা ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম শফিক ও সাধারণ সম্পাদক এস.এম আল আমিন স্বাক্ষরিত এক পত্রে এ বহিস্কার আদেশে দেয়া হয়েছে।

এতে বলা হয়েছে, মাহমুদুল হাসানের বিরুদ্ধে সংগঠনের নিয়ম বর্হিভূত, সংগঠন বিরোধী ও অসামাজিক কাজে জড়িত থাকার প্রমান রয়েছে। বিগত দিনেও মৌখিক ভাবে তাকে কারণ দর্শানোর জন্য বলা হয়েছিল। কিন্তু তিনি সংযত হননি।

বিগত দিনে এবং বর্তমানে তার রাজনৈতিক কর্মকান্ড বাংলাদেশে ছাত্রলীগের গঠনতন্ত্র বিরোধী।
আর এ কারণে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক রাজাপুর উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মাহমুদুল হাসানকে বহিস্কার করা হলো।

প্রসঙ্গত, ঝালকাঠি জেলা ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম শফিক মুঠোফোনে বলেন, মাহমুদুল হাসান দীর্ঘ দিন ধরে নানা কর্মকান্ডে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করে আসছিল। তাকে একাধিক বার সংযত হওয়ার জন্য মৌখিক ভাবে আমি বলেছি।’

রোববার রাজাপুরে স্থানীয় এমপির সামনে হাতাহাতির ঘটনার খবরটি প্রকাশিত হলে বিষয়টি ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির দৃষ্টিতে পড়ে। পরে ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশ মোতাবেক জেলা ছাত্রলীগ জরুরী সিদ্ধান্ত নিয়ে মাহমুদুল হাসানকে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতির পদ থেকে বহিস্কার করা হয়।

সকালে ঝালকাঠির রাজাপুর উপজেলার রাজপুর ডিগ্রী কলেজের নবীন বরণ অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য বিএইচ হারুনের সামনেই ছাত্রলীগের দু’নেতার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এমপির সাথে হাটাকে কেন্দ্র করে ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান ও ছাত্রলীগ সদস্য রাজিব ফরাজীর মধ্যে এ হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় এমপি হারুনসহ উপস্থিত অতিথিরা হতভম্ব হয়ে পড়েন। পরে পুলিশ সাংসদ হারুনকে নিরাপদে সভামঞ্চে উঠিয়ে দেন। পরে সাংসদ হারুণ এবং স্থানীয় সিনিয়র নেতৃবৃন্দ ছাত্রলীগের ওই দুই নেতার মধ্যে সমঝোতা করিয়ে দেন। এরপর পরিস্থিতি কিছুটা শান্ত হলে অনুষ্ঠান শুরু হয়।’

 

ঝালকাঠির খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা  চাঁদা দিতে না পারায় দাফন হলো না গৃহবধূর লাশ  মাদকের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের বিশেষ নজর দেওয়ার নির্দেশ  দলীয় সভায় আওয়ামী লীগের পদ ছাড়লেন স্বামী-স্ত্রী  মনপুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু