৪৭ মিনিট আগের আপডেট বিকাল ৪:২৪ ; শুক্রবার ; সেপ্টেম্বর ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

এসএসসি পাশ না করেই এমবিবিএস ডাক্তার!

বরিশাল টাইমস রিপোর্ট
৫:০৭ অপরাহ্ণ, জুন ১২, ২০১৯

চিকিৎসাশাস্ত্রে ডিগ্রি তো দূরের কথা, মাধ্যমিকের গণ্ডিও পেরোননি তিনি। কিন্তু নামের শেষে যোগ করেছেন ‘এমবিবিএস ডিগ্রি’! দীর্ঘদিন ধরে এভাবেই মাদারীপুরের কালকিনি উপজেলায় চিকিৎসার নামে প্রতারণা করে আসছিলেন তিনি। অবশেষে ফাঁস হয়েছে তার পরিচয়, আইনশৃঙ্খলা বাহিনী আটক করেছে এমদাদ প্যাদা (৫০) নামে এই ভূয়া চিকিৎসককে।

মঙ্গলবার (১২ জুন) সন্ধ্যায় উপজেলার খাসেরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে এমদাদকে আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ যৌন উত্তেজক ওষুধ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডের সাজা দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুস সামাদ শিকদার।

বুধবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে র‍্যাব জানায়গোপন সংবাদের ভিত্তিতে কালকিনি উপজেলার খাসেরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে ভূয়া চিকিৎসক এমদাদ প্যাদাকে আটক করা হয়। চিকিৎসা শাস্ত্রে কোনো ডিগ্রি, এমনকি এসএসসি পাশ না করেই নিজেকে ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে এলোপ্যাথি, আয়ুর্বেদীসহ বিভিন্ন ধরনের ওষুধ দিয়ে চিকিৎসা দিয়ে আসছিলেন।

র‍্যাব আরও জানায়, যে কোনো সাধারণ রোগেও স্টেরয়েড ইনজেকশন ও ট্যাবলেটের সহায়তায় চিকিৎসা দিতেন এমদাদ। এসব ওষুধ মানব দেহের জন্য বিপজ্জনক। অভিযানে তার চেম্বার থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. ইফতেখারুজ্জামান বলেনজিজ্ঞাসাবাদে অপরাধের কথা স্বীকার করেছেন এমদাদ। আটকের পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক তাকে এক বছরের দণ্ডাদেশ দেন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  তিস্তা শাসনে বাংলাদেশ-ভারতের টেকনিক্যাল সমীক্ষা চলছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী  শেবাচিমে ডাক্তারের অবহেলায় রোগীর মৃত্যু নিয়ে হট্টগোল  যুবলীগ নেতা শামীমের কার্যালয়ে শুধু ‘টাকা আর টাকা’  নয়ন বন্ডের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত ছিলেন আয়শা মিন্নি!  যুবকের কবজি কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪  চাঁদা দিতে অস্বীকার করলেই ‘ইলেকট্রিক শক’ দিতেন যুবলীগ নেতা খালেদ!  সৌদিতে বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন  বরিশালে বৃদ্ধাকে মারধর: সেই ওসি ও কনস্টেবলের বিরুদ্ধে মামলা  নদীতে ভাসছে ৪ লাশ  ১১ নেপালির হাতে গড়ে ওঠে জুয়ার আস্তানা ক্যাসিনো