২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

এসোসিয়েশন অব বিল্ডিং কনসালটেন্টের নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:০৬ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২৪

এসোসিয়েশন অব বিল্ডিং কনসালটেন্টের নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ

মিল্টন কবিরাজ : প্লান ডিজাইন এন্ড আর্কিটেক্টদের সংগঠন এসোসিয়েশন অব বিল্ডিং কনসালটেন্ট বরিশালের নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ ও অভিষেক অনুষ্ঠান ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে বরিশাল নগরী রুপাতলীর লবস্টার রেস্তোরাঁর ৩য় তলার হলরুমে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে এসোসিয়েশন অব বিল্ডিং কনসালটেন্টেসের নবনির্বাচিত কমিটির সভাপতি আকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী উপস্থিত ছিলেন এসোসিয়েশন অব বিল্ডিং কনসালটেন্টের প্রধান উপদেষ্টা প্রকৌশলী মোঃ নুরুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেশ প্রকৌশলী মো. আবু সালেহ, উপদেষ্টা কাজী মিরাজ মাহমুদ এবং উপদেষ্টা সৈয়দ আহম্মদ খান মাহিদ।

এ সময় শপথগ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপদেষ্টা স্থপতি নুরুল হাসান সাক্ষর, এসোসিয়েশন অব বিল্ডিং কনসালটেন্টের নব নির্বাচিত কমিটির সহ সভাপতি এ এফ এম হারুন অর রশিদ, সহ-সভাপতি হুমায়ুন কবির, সহ সভাপতি এনামুল হক, মোঃ শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক ডিজাইনার রিয়াদুল আহসান,যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম শিকদার, সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আল মামুন এবং প্রচার ও দপ্তর সম্পাদক আকাশ চন্দ্র দাসসহ এসোসিয়েশন অব বিল্ডিং কনসালটেন্টে’স নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন ইমারত নির্বাচন শ্রমিকের সাধারণ সম্পাদক আলউদ্দিন মোল্লাসহ বিল্ডিং নির্মাণের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন নেতৃবৃন্দ৷ অনুষ্ঠানের শুরুতে কোরআন তালয়াত ও স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয় এরপরে শপথগ্রহণ অনুষ্ঠিত হয় ও অতিথিবৃন্দ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। দুপুরে মধ্যাহ্ন ভোজের পর অতিথিবৃন্দদের ক্রেস্ট প্রদান শেষে সভাপতির বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন