২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

এ কী করলেন সালমান…

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৩৪ অপরাহ্ণ, ০৩ নভেম্বর ২০১৭

অবশেষে সোনাক্ষী সিনহার বেডরুমে পাওয়া গেলো সালমান খানকে! তবে কি সালমান রোমানিয়া প্রেমিকাকে ছেড়ে অন্যের পিছু নিয়েছেন নাকি? নাকি সোনাক্ষীই জোর করে সালমানকে ঘরে ঢুকিয়েছেন? আপাতত সোনাক্ষীর বেডরুমে দেখা যাচ্ছে সালমান ও সোনাক্ষীকে! তবে স্ব-শরীরে নয়, সোনাক্ষীর শোয়ার রুমে মিলছে সালমানের ছবি।

ঘটনাটা তবে খুলেই বলি- খুব সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে সোনাক্ষীর নতুন ছবি ‘ইত্তেফাক’। ছবি মুক্তির আগে নায়ক-নায়িকারা বিভিন্ন রকম মনস্তাত্ত্বিক চাপে থাকেন। সে চাপ কমাতেই নিজের বেডরুম সাজানোর কাজে ব্যস্ত থাকছেন সোনাক্ষী। নিজের এবং পরিবারের সদস্যদের পাশাপাশি তার ঘরে কিছু ঘনিষ্ঠ বন্ধু এবং প্রিয়জনের ছবিও নতুন করে সংযোজিত হয়েছে, সেখানেই দেখা মিললো বলিউডের ভাইজান সালমান খানের একটি ছবি।

জনপ্রিয় চলচ্চিত্র বিষয়ক ম্যাগাজিন ‘স্পটবয়’ এর সূত্রমতে, বেডরুমে টাঙানোর জন্য নিজের জীবনের ব্যক্তিগত মুহূর্তগুলোকে নিয়ে সুন্দর কিছু ছবি কোলাজ করেছেন সোনাক্ষী, সেখানেই দেখা যাচ্ছে সালমানকে। বলিউড পাড়ায় সোনাক্ষী আর সালমানের বন্ধুত্ব যে বেশ শক্তিশালী, এ ছবিতে তা আরও একবার দৃশ্যমান হলো। তবে সোনাক্ষীর এ ব্যক্তিগত বন্ধুর তালিকায় জায়গা হয়নি সদ্য সাবেক হওয়া প্রেমিক বান্টি সাচদেবের।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন