২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ওয়াজ মাহফিল থেকে ডেকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২৪

ওয়াজ মাহফিল থেকে ডেকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: রাজবাড়ীর কালুখালীর রতনদিয়ায় ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে শরিফ খান (৪০) নামে এক মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। বুধবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ইউনিয়নে রুপসা স্লুইচগেইট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শরিফ খান একই ইউনিয়নের ধানবাড়িয়া গ্রামের মৃত হাকিম খানের ছেলে। স্থানীয়রা জানায়, রাতে গ্রামের মসজিদে ওয়াজ মাহফিলে গিয়েছিলেন শরিফ। মাহফিল শেষ না হতেই রাত ১১টার দিকে শরিফ চলে আসেন। রাত সাড়ে ১১টার দিকে রুপসা বাজারে তার কোপানো মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

নিহত শরিফের স্ত্রী আসমা বলেন, আমার স্বামীর কারও সঙ্গে কোনো শত্রুতা ছিল না। রাতে দোকান থেকে এসে খাবার খেয়ে ছেলে আরাফাতকে নিয়ে পাশের একটি মসজিদে ওয়াজ মাহফিলে গিয়েছিল। কিন্তু ফিরে আসলো নিথর দেহ। যারা আমার স্বামীকে হত্যা করেছে, আমি তাদের বিচার চাই।

কালুখালীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে শরিফকে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কোনো অভিযোগ পাইনি। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন