৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:৪৯ ; শনিবার ; মে ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

কক্সবাজারে ইয়াবাসহ রোহিঙ্গা আটক

বরিশালটাইমস রিপোর্ট
১২:৫২ অপরাহ্ণ, মে ২২, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে কালো পলিথিন ব্যাগের ভেতর থেকে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটক আনোয়ার সাদেক (১৯) উখিয়া কুতুপালং ১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক ডব্লিউ এর বাসিন্দা আকাম উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার রাতে উপজেলার হোয়াইক্যং বাজার ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।
কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, উপজেলার হোয়াইক্যং বাজারের দক্ষিণ পার্শ্বে ব্রিজ সংলগ্ন এলাকায় মাদক ব্যবসায়ীরা ইয়াবা বেচাকেনার উদ্দেশ্য অবস্থান করছে।এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি টিম ওই এলাকায় অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার হাতে থাকা কালো পলিথিন ব্যাগ থেকে ৯ হাজার ৯৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এর আনুমানিক মূল্য ৪৯ লাখ ৭৫ হাজার টাকা।

এ সময় তার এক সহযোগী পালিয়ে যায়। উদ্ধার ইয়াবাসহ আটকের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় নতুন করে ১০ জনের করোনা শনাক্ত  বেতাগীতে কচুখেত থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  স্থায়ী হলেন হাইকোর্টের অতিরিক্ত ১৮ বিচারপতি  সব খুলে দিন, শিক্ষাঙ্গন খুলে সর্বনাশ ডেকে আনবেন না  সিলেট-সুনামগঞ্জে র‌্যাব সদস্যসহ আরো ৪৮ জনের করোনা শনাক্ত  অবসরে যাচ্ছেন বিএম কলেজ অধ্যক্ষ শফিকুর রহমান  বিনা চিকিৎসায় কলেজছাত্রের মৃত্যু, ডেথ সার্টিফিকেট পেতে ৫০০ টাকা  বাস চলবে ১ জুন থেকে, খালি রাখতে হবে অর্ধেক আসন  বরিশালে আরও ৯ পুলিশসহ ২২ জন করোনা আক্রান্ত  কাতারে করোনায় আক্রান্ত বাবা, হতাশায় মেয়ের আত্মহত্যা!