৬ মিনিট আগের আপডেট বিকাল ১২:৪৭ ; মঙ্গলবার ; নভেম্বর ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

কচুরিপনার ভেতরে জ্যান্ত শিশু! মৃত ভেবে ফেলে গেল প্রতিবেশী

বিশেষ বার্তা পরিবেশক
৬:৫০ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কচুরিপানার ভেতর থেকে ভেসে আসছে শিশুর কণ্ঠস্বর। কাছে যেতেই নড়ে উঠল কচুরিপানা। পরে স্থানীয়রা শিশুটিকে মুমূর্ষূ অবস্থায় উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়।
নরসিংদীর রায়পুরায় সোহাগ নামের ওই শিশুটিকে শারীরিক নির্যাতনের পর মৃত ভেবে কচুরিপানা দিয়ে ঢেকে ফেলে যায় তিন প্রতিবেশী। ঘটনার আড়াই ঘণ্টা পর ওই শিশুকে উদ্ধার করে স্থানীয়রা। বর্তমানে শিশুটি নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

শুক্রবার উপজেলার শ্রীনগন ইউনিয়নের ভেলুয়ারচর পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শিশু সোহাগ ওই এলাকার সৌদিপ্রবাসী নবীরুল ইসলামের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা হয়েছে। অভিযুক্তরা হলেন একই ইউনিয়নের ভেলুয়ারচর পূর্বপাড়ার আবুল হোসেনের ছেলে আল আমিন, শহিদুল্লাহর ছেলে রায়হান মিয়া ও শহীদ উল্লার সোহান মিয়া।

পারিবারিক সূত্রে জানা যায়, সন্ধ্যায় শিশু সোহাগকে মাছ ধরার প্রলোভনে বাড়ি থেকে ডেকে সাবেক শ্রীনগর ইউপি চেয়ারম্যান শাহ আলমের বাড়ির পেছনের নির্জন চরে আনে আল আমিন। এরপর একই কথা বলে ওই শিশুকে এক ঘণ্টা বসিয়ে রাখা হয়। পরে আল আমিন ও তার দুই সহযোগী রায়হান ও সোহান মিলে ওই শিশুর দুই পা, হাত ও গলায় রশি দিয়ে চেপে ধরে। একপর্যায়ে শিশু সোহাগ অচেতন হয়ে পড়ে। এরপর তারা শিশুটি মৃত ভেবে কচুরিপানায় চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই শিশুর গলার আওয়াজ শুনে তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়।

শিশু সোহাগ জানায়, রায়হান আমার দুই পা, সোহান দুই হাত ও আল আমিন গলায় রশি দিয়ে চেপে ধরে। তখন বাঁচার জন্য প্রাণপণ চেষ্টা করি। একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলি। কিছুক্ষণ পর জ্ঞান ফিরে দেখি সারা শরীর কচুরিপানা দিয়ে ঢাকা। পরে স্থানীয় লোকজন আমার শব্দ শুনে এগিয়ে এসে উদ্ধার করে।

ভুক্তভোগীর মামা আব্দুর রহমান জানান, তারা মৃত ভেবেই সোহাগকে কচুরিপানায় চাপা দেয় এবং সেখান থেকে পালিয়ে যায়। চিকিৎসা পেয়ে অনেকটাই সুস্থ সোহাগ। তবে ভয়-ভীতি এখনো কাটিয়ে উঠনে পারেনি।

রায়পুরা থানার এসআই দেব দুলাল দে বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। দোষীদের খুঁজে বের করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মেয়েকে দেহ ব্যবসায় বাধ্য করতে বন্দি করলো মা, ক্ষোভে আত্মহত্যা  ভোলায় আধিপত্য বিস্তার নিয়ে দু'পক্ষের সংঘর্ষ, আহত ১০  বিয়ের প্রলোভন পাত্রীকে রাতভর ধর্ষণ করলো ঘটক ও বর  পঙ্গুত্বের কারণে ভিক্ষুক বেশে হামিদের ইয়াবা পাচার  ভয়াবহ আগুনে জ্বলছে মহাখালীর সাততলা বস্তি!  নতুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন ফরিদুল হক খান  নেশার করার টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা!  মহানবী’র (সা.) পবিত্র জন্মভূমিতে এই প্রথম পা পড়লো কোনো ইহুদিবাদী প্রধানমন্ত্রীর  স্ত্রীর সহযোগিতায় শিশুকে ধর্ষণ করল স্বামী  ভোলায় বিয়ের প্রলোভনে নারী কর্মীকে ধর্ষণ করলেন বীমা কোম্পানির ইনচার্জ