৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৯ ; শুক্রবার ; জানুয়ারি ২৭, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

কবরস্থানে গাঁজা সেবনে বাধা; অতঃপর নারী নির্যাতন মামলায় ফাঁসানোর হুমকি!

Mahadi Hasan
১১:২৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২২
কবরস্থানে গাঁজা সেবনে বাধা; অতঃপর নারী নির্যাতন মামলায় ফাঁসানোর হুমকি!
বাউফল(পটুয়াখালী) প্রতিনিধিঃ মৃত্যুর পর মানুষের একমাত্র ঠিকানা কবর। আর অনেক গুলো কবরকে ঘিরে তৈরি হয় কবরস্থান। যেখানে কিনা হয় পাপপুণ্যের হিসেব। কিন্তু সেই কবরস্থানই যদি হয় মাদকসেবনের আখড়া, তবে কি করে বসে থাকে এলাকাবাসী?
পটুয়াখালীর বাউফলে ঘটেছে এমন লজ্জাজনক ঘটনা। বৃহস্পতিবার বিকালে উপজেলার সবচেয়ে বড় বানিজ্যিক এলাকা কালাইয়া ইউনিয়নের কেন্দ্রীয় কবরস্থান এলাকায় মো. হৃদয়(২০) নামক এক যুবককে দেখে স্থানীয় লুথান ইসলাম(২০) ও শাওন ইসলাম(২৪) নামক দুই যুবক সন্দেহজনকভাবে আটক করে। হৃদয় বাউফল পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা মিজান সরদারের ছেলে।
ঘটনার সময় তার কাছ থেকে পলিথিন মোড়ানো অবস্থায় আনুমানিক ২০ গ্রাম গাজা উদ্ধার করে এলাকাবাসী। ইতিমধ্যে আটকের সময়ের একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘুরপাক খাচ্ছে।
আটক যুবকের নাম পরিচয় জানতে চাওয়ার একপর্যায় রেজাউল রেজু নামের এক চিহৃিত মাদক ব্যবসায়ী ওই যুবককে ছাড়িয়ে নিয়ে যায়। একই সাথে যারা ওই যুবকে গাঁজাসহ আটক করেছেন তাঁদের নারী নির্যাতন মামলা দিয়ে ফাঁসানোর হুমকি দেয় রেজাউল । এ পুরো ঘটনা মোবাইল ফোনে ধারন করা হয়। যা পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।
এদিকে, গাঁজা বিক্রিতে বাঁধা দেওয়ায় মিথ্যা নারী নির্যাতন মামলা দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। মো. রেজাউল ওরফে রেজু (৪০) নামের এক ব্যক্তি প্রকাশ্যে এ হুমকি দেন।
সংশ্লিষ্ট সুত্র জানায়, রেজাউল ওরফে রেজু দীর্ঘদিন যাবৎ কালাইয়া বন্দরের কবরস্থান রোডে মাদক বিক্রি করে আসছেন। এ মাদক ব্যবসার সাথে তাঁর পুরো পরিবার জড়িত।
তবে অদৃশ্য কারণে প্রশাসন তাঁর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছেন। জনশ্রুতি রয়েছে রেজাউল বিভিন্ন মহলকে ম্যানেজ করে মাদক ব্যবসা করে আসছেন। এবিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আল মামুন বলেন, ‘মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান চলছে।’
পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত