২ মিনিট আগের আপডেট বিকাল ৫:৩০ ; বুধবার ; অক্টোবর ৫, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

কবর খোড়ায় আ.লীগের বিদ্রোহী প্রার্থী কারাগারে

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৪১ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০১৬

বরিশাল: বরিশালের মুলাদী উপজেলার কাজীরচর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার ইউসুফ আলী নিজ বাড়িতে কবর খুড়ে আত্মহতির হুমকি দেয়ায় ধর্মীয় অনুভূতিতে আঘাত হানা ও আত্মহত্যার প্রচেষ্টার অভিযোগ এনে তার বিরুদ্ধে মামলা হয়েছে।

শনিবার ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এনায়েত উল্যাহ দেওয়ান চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলীকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বরিশাল জেলা সহকারী পুলিশ সুপার (এএসপি) এসএম নাঈমুর রহমান জানান, ইউসুফ আলী নিজ বাড়িতে কবর খুড়ে ঘোষণা দেন নির্বাচন সুষ্ঠু না হলে তিনি ওই কবরে আত্মহত্যা করবেন। এ খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম মিঠু ও মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ইঞ্জিনিযার ইউসুফ আলীর বাড়িতে গিয়ে তাকে কৌশলে উপজেলা সদরে নিয়ে আসেন।

ইউসুফ আলীকে আটক করা হয়েছে এমন খবরে তার সমর্থকরা বরিশাল-মুলাদী সড়কের এক কিলোমিটার এলাকা জুড়ে সড়কের ওপর শুইয়ে পড়ে বিক্ষোভ করতে থাকে। ফলে ওই সড়ক দিয়ে যানবহন চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে বরিশাল থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ ও টিয়ারসেল নিক্ষেপ করে সড়ক অবরোধমুক্ত করে।  রাতে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন মুলাদী থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির হোসেন। শনিবার তাকে আদালতে পাঠানো হলে বিচারক করাগারে প্রেরণের নির্দেশ দেন।

স্থানীয়রা জানান, ইঞ্জিনিয়ার ইউসুফ আলী শুক্রবার নিজ বাড়িতে কবর খনন করে ঘোষণা দেন ভোট ডাকাতি করে তার বিজয় ছিনিয়ে নেয়া হলে তিনি আত্মহত্যা করবেন। মৃত্যুর পরে দাফনের জন্য তিনি আগেই কবর খুড়েছেন। কাফনের কাপন পরে ইঞ্জিনিয়ার ইউসুফ আলী নিজের কবর খনন করেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মন্টু বিশ্বাস এ খবর মুলাদী থানায় জানালে পুলিশ এবং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম মিঠু ইউসুফ আলীর বাড়িতে গিয়ে নিরাপত্তার কথা বলে তাকে থানায় নিয়ে যান। এসময় তার কয়েক হাজার সমর্থক বরিশাল-মুলাদী সড়ক অবরোধ করলে পুলিশ লাঠিচার্জ ও টিয়ারশেল নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এর আগে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ইঞ্জিনিয়ার ইউসুফ আলীকে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের কড়াপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র যুবককে কুপিয়ে জখম  হিজলায় তুচ্ছ ঘটনায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম  ভোলা/ দেশীয় অস্ত্রসহ ৩ জলদস্যু গ্রেপ্তার  বাবুগঞ্জে জাতীয় কন্যাশিশু দিবসের আলোচনা সভা  প্রায় দুই লক্ষ টাকার মিষ্টি খেয়েছে জ্বিন!  ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে নারী গ্রেফতার  আমি কিন্তু পূজা চেরি না: তমা মির্জা  পুলিশ হেফাজতে তরুণীর মৃত্যু: ইরানে হিজাব খুলে স্কুলছাত্রীদের প্রতিবাদ  বন্ধ পুলিশের ডোপ টেস্ট: ডিএমপিতে শাস্তিপ্রাপ্তদের ৭৬ ভাগই কনস্টেবল  মালয়েশিয়ায় অপহরণ, বরগুনায় চক্রের সদস্য গ্রেফতার