২০ মিনিট আগের আপডেট রাত ১০:৪ ; বৃহস্পতিবার ; মে ১৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

করোনার ভয়ে অসুস্থ নারীর কাছে গেল না কেউ, হাসপাতালে নিল পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট
৪:১২ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০

বার্তা পরিবেক, অনলাইন :: পঞ্চগড় রেলওয়ে স্টেশন থেকে জ্বর ও সর্দি-কাশিতে আক্রান্ত মনোয়ারা বেগম (৪২) নামে এক নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। করোনা আক্রান্ত সন্দেহে ভয়ে কেউ ওই নারীর কাছে যাচ্ছিলেন না। খবর পেয়ে সোমবার (৩০ মার্চ) গভীর রাতে সদর থানা পুলিশের দুটি টিম তাকে উদ্ধার করে। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে মনোয়ারা বেগমের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দিনাজপুরের বালুবাড়ি থেকে গত ২৪ মার্চ পঞ্চগড়ে এসেছিলেন মনোয়ারা বেগম। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ওইদিন থেকে সব ধরনের যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে গেলে তিনি পঞ্চগড় রেল স্টেশনে আটকা পড়েন। সপ্তাহজুড়ে তিনি রেল স্টেশনেই ছিলেন। একপর্যায়ে তিনি জ্বর ও সর্দি-কাশিতে আক্রান্ত হন। বিষয়টি বুঝতে পেরে করোনা আক্রান্ত সন্দেহে ভয়ে কেউ তার কাছে যাননি। পরে পঞ্চগরের পুলিশ সুপারের বিশেষ তত্ত্বাবধানে রাতেই ওই নারীকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি নিজের নাম ও পরিচয় দেন। তবে তিনি কেন এসেছেন এবং কোথায় যাবেন তা বলতে পারেননি।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আককাছ আহমেদ বলেন, খবর পাওয়ার পর পুলিশ সুপারের নির্দেশে আমরা ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। তাকে উদ্ধার এবং হাসপাতালে ভর্তি করতে আমাদের দুইটি টিম কাজ করেছে।

পঞ্চগর আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সিরাজউদ্দৌলা পলিন বলেন, হাসপাতালে ভর্তির পর তাকে যথাযথ চিকিৎসা সেবা দেয়া হয়েছে। তিনি জ্বর এবং সর্দি-কাশিতে আক্রান্ত ছিলেন। বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

পঞ্চগরের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, উদ্ধারের সময় ওই নারীকে জীবাণুনাশক স্প্রে করে পুলিশ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরাও পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) ব্যবহার করে তার কাছে যান এবং চিকিৎসা সেবা দেন। তাকে হাসপাতালে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে।।

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জল্পনার অবসান: সেতুর নাম পদ্মা সেতুই থাকছে  বরিশালে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার: অপহরণকারী গ্রেপ্তার  বাবুগঞ্জে ভূমি সেবা সপ্তাহের বর্ণাঢ্য উদ্বোধন  স্বপ্নের পদ্মা সেতু জুনের শেষে উদ্বোধন হচ্ছে: মন্ত্রিপরিষদ সচিব  দৌলতখানে বাংলা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  স্বামী-স্ত্রী ও ভাইসহ একই পরিবারের তিনজন চেয়ারম্যান প্রার্থী  তজুমদ্দিনে গণশুনানি অনুষ্ঠিত  বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট আবদুল গাফ্‌ফার চৌধুরী আর নেই  স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদাবাজি: ছাত্রলীগ নেতা আটক  মানবতাবিরোধী অপরাধ: হাবলুসহ তিনজনের মৃত্যুদণ্ড