১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

করোনার মধ্যে সাধারণ সভা করবে ঝালকাঠি সিটিক্লাব 

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৬ অপরাহ্ণ, ৩০ মে ২০২০

ঝালকাঠি প্রতিনিধি:: করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে বর্তমানে সারা দেশে সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ রয়েছে, তার মধ্যেই ঝালকাঠি সিটিক্লাব ও পাঠাগার নির্ধারিত সাধারণ সভা আহ্বান করেছে। আগামী ৩১ মে রবিবার রাতে এ সভা অনুষ্ঠিত হবে।

গত ২৮ মে সিটিক্লাব ও পাঠাগারের সাধারণ সম্পাদক স্বাক্ষরিত নোটিশে এ সাধারণ সভা আহ্বান করা হয়। এতে সংগঠনের দেড় শতাধিক সদস্যকে উপস্থিত থাকার জন্য নোটিশ খাতায় স্বাক্ষর নেয়া হচ্ছে। সাধারণ সভায় গুরুত্বপূর্ণ কোনো এজন্ডা না থাকলেও করোনাকালীন সময়ে সভা আহ্বান করায় সংগঠনটির সদস্যদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

সিটিক্লাব ও পাঠাগারের কয়েকজন সদস্য জানান, সিটিক্লাবের সামনের একটি বাসায় সম্প্রতি এক ব্যাক্তির শরীরে করোনা শনাক্ত হয়েছে এবং করোনা যখন সর্বত্র ব্যাপক ভাবে ছড়িয়ে পড়ছে ঠিক এমন সময় সাধারণ সভা আহ্বান করা কোনো ভাবেই উচিৎ হয়নি। সাধারণ সভা পরেও করলে সংগঠনের কোনো ধরনের কোনো ক্ষতি হত না।

এ বিষয়ে ঝালকাঠি সিটিক্লাব ও পাঠাগারের সভাপতি আব্দুল হক খলিফা বলেন, দীর্ঘ তিন মাস ধরে সংগঠনের সদস্যদের নিয়ে কোনো ধরনের সভা করতে পরিনি। তাই তাদের সাথে কিছু হিসাবপত্র নিয়ে আলোচনার জন্য সভা আহ্বান করা হয়েছে। সেখানে সামাজিক দূরত্ব বজায় রাখা হবে।

এ ব্যাপারে ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান জানান, বর্তমানে দেশে সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ রয়েছে, সে বিষয়টি অবহিত করে ওই সংগঠনের সভাপতিকে এই মুহুর্তে কোনো ধরনের সভা না করার জন্য বলা হয়েছে। এর পরেও সরকারি নির্দেশনা অমান্য করে সভা করলে আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন