৪ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৩৮ ; সোমবার ; মার্চ ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

করোনায় আক্রান্ত বলে অপবাদ দেয়ায় যুবকের আত্মহত্যা

বিশেষ বার্তা পরিবেশক
৬:৩২ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত বলে অপবাদ দেয়ায় জাহিদুল ইসলাম (৩৬) নামে যুবক আত্মহত্যা করেছেন অভিযোগ উঠেছে। বুধবার (২৫ মার্চ) সকালে উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।

নিহত জাহিদুল ইসলাম রামচন্দ্রপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, জাহিদুল ইসলাম গত দেড় মাস ধরে ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। দুই থেকে তিন দিন আগে তিনি গ্রামের বাড়ি রামচন্দ্রপুরে আসেন। হাঠাৎ সর্দি-জ্বরে আক্রান্ত হলে তাকে এলাকার লোকজন করোনায় আক্রান্ত বলে সন্দেহ করে। এলাকার লোকজনের এই অপবাদ সইতে না পেরে মঙ্গলবার (২৪ মার্চ) রাতে বাড়ির অদূরে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। বুধবার সকালে গাছে মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মামুন বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্থানীয় লোকজন বলছে- করোনাভাইরাসে আক্রান্ত বলে অপবাদ দেয়ায় জাহিদুল আত্মহত্যা করেছে। তদন্তের পর আত্মহত্যার কারণ জানা যাবে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে মাদক বিক্রেতার হামলায় ডিবির এএসআই ও কনস্টেবল আহত  ঝালকাঠিতে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন কাউন্সিলর তরুন কর্মকার  ‘লকডাউন ভেঙেছি, আমার থেকে দূরে থাকুন’  যুক্তরাষ্ট্রে ২ লাখ মানুষ মারা যাবে: করোনা টাস্কফোর্সের শঙ্কা  করোনার ভয়ে হিন্দু বৃদ্ধের সৎকারে নেই কেউ, মরদেহ কাঁধে নিলেন মুসলিমরা  খালেদা জিয়ার বাসায় পুলিশি নিরাপত্তা চেয়ে চিঠি  জার্মানিতে করোনায় আক্রান্ত ১০ বাংলাদেশি  প্রতি বছর শীতেই আসবে করোনা ভাইরাস?  'করোনা নিয়ে অবসাদে' জার্মানির মন্ত্রীর আত্মহত্যা  বরিশাল শের-ই বাংলা হাসপাতালে চিকিৎসক ও নার্সদের মাঝে পিপিই সরবরাহ