২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

করোনায় আক্রান্ত মহিপুর থানার দুই এএসআই

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪১ অপরাহ্ণ, ১৬ জুলাই ২০২০

বার্তা পরিবেশক কুয়াকাটা :: পটুয়াখালীর মহিপুর থানায় দুই সহকারি উপ-পরিদর্শক (এএসআই) করোনায় আক্রান্ত হয়েছে। বর্তমানে একজনকে আইসোলেশনে এবং অপরজনকে হোম আইসোলেশনে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মহিপুর থানা পুলিশ।

মহিপুর থানা পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য প্রশাসনের দেয়া তথ্যে মহিপুর থানায় কর্মরত সহকারি উপ-পরিদর্শক (এএসআই) সাদেকুর রহমানের সংগৃহীত পাঠানো নমুনা রিপোর্ট পজেটিভ এসেছে। এ খবর পাবার পরপরই তাকে আইসোলেশনে পাঠিয়ে চিকিৎসা সেবা নিশ্চিত করা হয়। একই সাথে তার সংস্পর্শে যারা ছিলেন তাদেরকেও হোম আইসোলেশনে পাঠিয়ে নমুনা পরীক্ষার জন্য বলা হয়েছে।

এর আগে মহিপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মোঃ ইব্রাহীম করোনা আক্রান্ত হলে তাকে ছুটিতে রেখে চিকিৎসা দেয়া হয়। দ্বিতীয়বার ইব্রাহীমের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে নেগেটিভ এসেছে। বর্তমানে তিনিও হোম আইসোলেশনে রয়েছেন।

মহিপুর থানার অন্যান্য অফিসাররা করোনা আতঙ্কে থাকলেও থানার স্বাভাবিক কার্যক্রম চলমান রয়েছে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানিয়েছেন। বৃহস্পতিবার বিকেলে এএসআই সাদেকুর রহমানের করোনা আক্রান্তের কথাও ওসি স্বীকার করেছেন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন