২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

করোনায় কাড়লো একই পরিবারের ৩ জনের প্রাণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৮ অপরাহ্ণ, ১৯ জুলাই ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: মরণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একই পরিবারের তিনজন মারা গেছেন। পরিবারটি চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের বাসিন্দা। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এইচ এম শোয়েব আহমেদ চিশতী বিষয়টি নিশ্চিত করেছেন।

মাত্র ৪৩ দিনের ব্যবধানে চাঁদপুরের হাজীগঞ্জে পৌর যুবদলের এক নেতাসহ তার পরিবারের তিন সদস্য এ ভাইরাসে মৃত্যুবরণ করেছেন। তারা হলেন- আবুল কাশেম মিয়া (৭৫), তার ছেলে আবদুল আউয়াল (৪৮) ও আউয়ালের বড় বোন কামরুননাহার (৫০)।

স্বাস্থ্য বিভাগ এবং স্থানীয়রা জানান, হাজীগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক আউয়াল গত ৪ জুন করোনার নমুনা পরীক্ষা দেওয়ার পরদিন ৫ জুন মারা যান। এরপর তার বাবা আবুল কাশেম মিয়া করোনার উপসর্গ নিয়ে ১২ জুন সকাল ৯টায় মৃত্যুবরণ করেন। পরবর্তীতে তাদের রিপোর্ট পজেটিভ আসে। সবশেষ গত ১৪ জুলাই আবদুল আউয়ালের বড় বোন কামরুননাহার করোনার উপসর্গ নিয়ে মারা যান। গতকাল শনিবার তার করোনা রিপোর্ট পজেটিভ আসে।

প্রসঙ্গত, শনিবার (১৮ জুলাই) পর্যন্ত হাজীগঞ্জে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ১৪১ জন। এর মধ্যে মারা গেছেন ১৭ জন। আর সুস্থ হয়েছেন ৬০ জন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন