৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৫৩ ; রবিবার ; মে ২২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

করোনায় নিউইয়র্কে মারা গেলেন বাংলাদেশের সাবেক এসপি

বরিশাল টাইমস রিপোর্ট
৮:২১ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশের সাবেক পুলিশ সুপার (এসপি) জিল্লুর রহমানের (৭০) মৃত্যু হয়েছে।

বুধবার (১ এপ্রিল) বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। এক সপ্তাহ ধরে আইসিইউতে ছিলেন তিনি। বেনাপোলে থাকা জিল্লুর রহমানের ছোট ভাই মো. মওদুদুর রহমান তোতা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বেনাপোল পৌরসভার গাজীপুর গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত পুলিশ সুপার (এসপি) জিল্লুর রহমান চাকরি থেকে অবসর নেয়ার পর ২০০৮ সালে যুক্তরাষ্ট্রে চলে যান। নিউইয়র্কে মেয়ের বাসায় বসবাস করেছিলেন তিনি।

কর্মজীবনে বরগুনার বেতাগির ওসি, আমতলির ওসি, কক্সবাজার পর্যটন পুলিশ, সিআইডি, ঢাকা রেলওয়ে পুলিশের এসপি, রাজারবাগ পুলিশ ট্রেনিং কলেজসহ বিভিন্ন স্থানে দায়িত্বপালন করেছেন জিল্লুর রহমান।

মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। মরহুমের বড় ছেলে ঢাকার একটি ব্যাংকে কর্মরত। তার মৃত্যুতে বেনাপোলে শোকের ছায়া নেমে এসেছে।

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন জুনের শেষ সপ্তাহে  মেঘনা নদীতে ট্রলারডুবি: ৮ জেলেকে উদ্ধার করল কোস্টগার্ড  বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাঝারি থেকে ভারী বর্ষণের পূর্বাভাস  বরিশালে নৌকাডু‌বিতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার  বরিশালে নিউনেস স্কুলে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী  আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে: ঝালকাঠিতে আমু  ঝালকাঠিতে পাবজি গেমস খেলতে না দেওয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  নলছিটিতে ২০ বস্তা আটা নিয়ে লঙ্কাকাণ্ড!  বিয়ের ২৬ দিনের মাথায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার  পদ্মা নদীতে ধানবোঝাই ট্রলার ডুবি: ২ শ্রমিক নিখোঁজ