২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ইউপি চেয়ারম্যান ও মেম্বরের বিরুদ্ধে ১১ টন চাল আত্মসাতের অভিযোগ পাথরঘাটায় নিষিদ্ধ পিরানহা বিক্রি, জনমনে আতঙ্ক অবৈধ সম্পদ: পুলিশের অবসরপ্রাপ্ত নায়েকের জরিমানা, স্ত্রীর জেল সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি: জেলা প্রশাসক জাহেদুর রহমান ঝালকাঠিতে শত্রুতার জেরে বৃদ্ধা নারীকে কুপিয়ে জখম থানায় গুলিবিদ্ধ সেই এএসআইয়ের সফল অস্ত্রোপচার, তবে শঙ্কামুক্ত নন কাউখালীতে প্রান্তিক চাষীদের মাঝে সার, বীজ ও নারকেল চারা বিতরণ গুটিকয়েক সন্ত্রাসে ওষ্ঠাগত উত্তর আমানতগঞ্জবাসী মুক্তি চায়, প্রতিমন্ত্রী-মেয়রের হস্তক্ষেপ কামনা বাউফলে খাল দখল মুক্ত না করেই ফিরে গেলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট

করোনায় মারা গেলেন অভিনেত্রী আনোয়ারার ভাই

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৮ অপরাহ্ণ, ১৩ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী আনোয়ারার একমাত্র ভাই হুমায়ূন কবির করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার (১৩ জুন) রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। আনোয়ারার মেয়ে অভিনেত্রী রুমানা রাব্বানি মুক্তি তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, অনেক আগে মামার ওপেন হার্ট সার্জারি করা হয়েছিল। এছাড়া তার ফুসফুসে সংক্রমণসহ বেশ কিছু জটিলতা ছিল। এরমধ্যেই প্রায় এক সপ্তাহ আগে তার করোনা শনাক্ত হয়। এ কয়েদিন তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছিল। কিন্তু আজ তিনি আমাদের ছেড়ে চলে গেলে। মামার মৃত্যুতে মা অনেক ভেঙে পড়েছেন। সবার কাছে তার জন্য দোয়া চাইছি।
পাঁচ বোনের মধ্যে হুমায়ূন কবির ছিলেন আনোয়ারার একমাত্র ভাই। তিনি ছিলেন আনোয়ারার ছোট। এর আগে দুই বোনকে হারিয়েছেন আনোয়ারা।
মুক্তি আরো জানান, শনিবার রায়ের বাজারের কবরস্থানে তাকে দাফন করা হবে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন