২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

করোনায় মারা গেলেন এনটিভির অনুষ্ঠান প্রধান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৭ অপরাহ্ণ, ৩১ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন টিভি ব্যক্তিত্ব ও বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তফা কামাল সৈয়দ।

রোববার দুপুর দেড়টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চ্যানেলটির গণসংযোগ কর্মকর্তা পাভেল ইসলাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

মোস্তফা কামাল সৈয়দের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী ও এনটিভি পরিবার।

জানা যায়, বনানী কবরস্থানে দাফন করা হবে মোস্তফা কামাল সৈয়দকে। তবে দাফনের সময় ও জানাজার বিষয় সরকারি নির্দেশ অনুযায়ী পরিবারই নির্ধারণ করবে।

এদিকে গণসংযোগ কর্মকর্তা পাভেল ইসলাম বলেন, ‌‘রোববার দুপুরে দেড়টায় উনার ভেন্টিলেশন খুলে দেওয়া হয়। মরদেহ এখনো হাসপাতালেই আছে। এনটিভি কর্তৃপক্ষ ও পরিবারের সদস্যরা বসে মরদেহের পরবর্তী বিষয়গুলো নিশ্চিত করবেন।’

এদিকে গত শুক্রবার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল মোস্তফা কামাল সৈয়দকে। এরপর থেকে তাকে সেখানেই চিকিৎসা দেওয়া হচ্ছিল।

মোস্তফা কামাল সৈয়দ কর্মজীবনের বেশিরভাগ সময় কাটিয়েছেন টিভি চ্যানেলে। ২০০৩ সালে এনটিভির শুরু থেকে তিনি অনুষ্ঠান বিভাগের দায়িত্বে ছিলেন। এর আগে বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান প্রধান ছিলেন। ৫২ বছরের কর্মজীবনে তিনি পাকিস্তান টিভিতেও শীর্ষ পর্যায়ে কাজ করেছেন।

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন