২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

করোনায় মৃত্যু খাটিয়া দেয়নি গ্রামবাসী, অ্যাম্বুলেন্সে রেখে জানাজা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৭ অপরাহ্ণ, ০৫ জুলাই ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির জানাজার জন্য খাটিয়া দেয়নি গ্রামবাসী। এমনকি কেউ উপস্থিতও হননি। পরে অ্যাম্বুলেন্সে রেখেই পড়ানো হলো জানাজা।
শনিবার রাতে ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মধ্যপাড়ায়। মৃত গোলাম সরোয়ার একই এলাকার রফি উদ্দিন মোল্লার ছেলে। তিনি বাংলাদেশ রেলওয়েতে চট্টগ্রামে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার পদে চাকরি করতেন।
ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান, চট্টগ্রামে করোনা উপসর্গ দেখা দিলে ২৯ জুন গ্রামের বাড়িতে আসেন গোলাম সরোয়ার। পরে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এরপর ১ জুলাই কুষ্টিয়া সরকারি হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানেই শনিবার দুপুরে তার মৃত্যু হয়।

তিনি জানান, গোলাম সরোয়ারের মরদেহ অ্যাম্বুলেন্সে গ্রামে আনা হয়। কিন্তু তার জানাজার জন্য খাটিয়া দেয়নি গ্রামবাসী। এছাড়া কেউ অংশও নেননি। একপর্যায়ে অ্যাম্বুলেন্সেই জানাজা পড়ানো হয়। পরে ঝিনাইদহের ডিসির নির্দেশনায় ইসলামিক ফাউন্ডেশনের শৈলকুপা উপজেলার ফিল্ড সুপারভাইজার মো. আব্দুর রাজ্জাকের নেতৃত্বে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন