৪ মিনিট আগের আপডেট রাত ১০:৩০ ; মঙ্গলবার ; মে ২৬, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

করোনা আক্রান্তে সাবেক সিভিল সার্জনের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০৭ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন মৌলভীবাজারের সাবেক এক সিভিল সার্জন। ওই চিকিৎসক সিলেট নগরের বাসিন্দা। গতকাল শুক্রবার রাত নয়টায় তাঁর মৃত্যু হয়। এ নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ১২ জনের মৃত্যুর ঘটনা ঘটল। এ ছাড়া গতকাল সিলেটে নতুন করে ৩৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাঁরা সিলেট সিটি করপোরেশন ও জেলার বাসিন্দা।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল এম এ জি ওসমানী মেডিকেল কলেজের বিশেষায়িত পরীক্ষাগারে ১৮৬টি নমুনা পরীক্ষা করে ৩৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) স্থাপিত বিশেষ পরীক্ষাগারে গতকাল ৯২ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এর মধ্যে সিলেটের ৩ জন ও সুনামগঞ্জের ১ জন।

সিলেট বিভাগে এখন পর্যন্ত সব মিলিয়ে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৬০২ জনের শরীরে। তাঁদের মধ্যে সিলেটের ২৭৪ জন, হবিগঞ্জের ১৫৬ জন, সুনামগঞ্জের ৮৯ ও মৌলভীবাজারের ৮৩ জন রয়েছেন। তাঁদের মধ্যে সুস্থ হয়েছেন ১৫৯ জন। আক্রান্তদের মধ্যে ১২ জন মারা গেছেন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অতিরিক্ত মদপানে ঈদ উদযাপনে, ছয়জনের মৃত্যু  পিরোজপুরে কিশোরীকে তুলে নিয়ে ৫ দিন ধরে ধর্ষণ!  প্রধানমন্ত্রীর ত্রাণ সহযোগিতার টাকা আত্মসাৎ, ফ্লেক্সিলোড ব্যবসায়ী আটক  গাঁজায় সারবে করোনা  বরগুনার কিশোর হৃদয় হত্যাকাণ্ডে ৭ জন গ্রেপ্তার  ২৫০০ টাকার খোঁজ নিতে ডেকে বিধবাকে ধর্ষণের চেষ্টা  ভারতে তাণ্ডব চালাচ্ছে পঙ্গপাল, ভীতিকর দৃশ্য  একটি খুন লুকাতে গিয়ে ৯টি খুন!  একটি খুন লুকাতে গিয়ে ৯টি খুন!  বরিশালে সন্ধ্যারাতে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার