২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

করোনা আক্রান্ত কোয়েলসহ রনজিৎ মল্লিকের গোটা পরিবার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৯ অপরাহ্ণ, ১০ জুলাই ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: করোনাভাইরাস হানা দিয়েছে টালিউডের জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের পরিবারে। তাঁর কন্যা অভিনেত্রী কোয়েল মল্লিকসহ তাঁদের গোটা পরিবার করোনায় আক্রান্ত। সোশ্যাল সাইটে এ তথ্য আজ শুক্রবার সন্ধ্যায় কোয়েল মল্লিক নিশ্চিত করেন। ১৫ দিন আগে থেকেই তাঁদের মধ্যে করোনার উপসর্গ দেখা দিয়েছিল। সর্দি, কাশি, শ্বাসকষ্টে ভুগছিলেন পরিবারের সদস্যরা। দুদিন আগে স্যোয়াব পরীক্ষার জন্য তাঁদের নমুনা সংগ্রহ করা হলে শুক্রবার দুপুরে রিপোর্ট আসে পজিটিভ।

সূত্রের খবর- এই মুহূর্তে বাবার বাড়িতেই অবস্থান করছেন কোয়েল। তাঁর তেমন কোনো শারীরিক অসুস্থতা নেই। আপাতত সবাই হোম কোয়ারেন্টিনে আছেন। কোয়েল মল্লিকের স্বামী প্রযোজক নিসপাল সিং রানও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁর মা দীপা মল্লিকও করোনায় আক্রান্ত। তবে কোয়েলের শিশু-সন্তানের হওয়া যায়নি।

অনেকেই বলছেন, স্বাস্থ্যবিধি মেনে বাড়িতে থাকা সত্ত্বেও তাঁরা কিভাবে করোনায় আক্রান্ত হলেন? কোয়েলের সন্তান এই মুহূর্তে কোথায় আছে সে বিষয়ে এখন পর্যন্ত কোনো খবর আসেনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে মানসিক অবসাদ সম্পর্কে ভক্তদের সতর্ক করেছিলেন অভিনেত্রী। এবার করোনায় আক্রান্তের খবর জানিয়ে তিনি ফেসবুকে লিখেছেন, ‘বাবা-মা রান এবং আমি কভিড-১৯ পজিটিভ হয়েছি। এখন সেল্ফ কোয়ারেন্টিনে আছি (!)’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন