২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

করোনা আক্রান্ত সন্দেহে বাবাকে রাস্তায় ফেলল ছেলে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২৮ অপরাহ্ণ, ১৫ জুলাই ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনা সন্দেহে বৃদ্ধ বাবাকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় বাস টার্মিনাল এলাকায় পরিত্যক্ত জায়গায় ফেলে গেছেন তার ছেলে নজরুল ইসলাম। পরে সেখান থেকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ওই ব্যক্তির নাম ছোবাহান আলী। তার শ্বাসকষ্ট থাকায় করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে রাস্তায় ফেলে রেখে যায় বলে পুলিশ জানিয়েছে। ছোবাহান আলী উল্লাপাড়া উপজেলার গয়হাট্টা মানিকদহ গ্রামের বাসিন্দা।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানান, অসুস্থ ছোবাহান আলী কয়েকদিন ধরে করোনা উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন। গত সোমবার রাতে তার শ্বাসকষ্ট শুরু হলে ছেলে নজরুল ইসলাম তাকে বাড়ি থেকে নিয়ে এসে পৌর বাস টার্মিনালের পাশে পরিত্যক্ত স্থানে রেখে চলে যায়। তখন ছেলে বাবাকে বলে তুমি এক রাত এখানে থাকো, আগামীকাল নিয়ে যাবো। পরে টার্মিনালের হোটেল মালিকরা থানায় খবর দেয়। বিষয়টি জানতে পেরে রাতে ওসি ও উপ-পরিদর্শক নুরে আলমসহ টহল পুলিশ ঘটনাস্থলে আসেন। তারা অসুস্থ ছোবাহানকে উদ্ধার করে প্রথমে কাওয়াক ৩০ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে ভেন্টিলেটার না থাকায় রাতেই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আনোয়ার হোসেন জানান, ছোবহান আলীকে আইশোলেশনে রাখা হয়েছে। মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন