২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

করোনা: উজিরপুরে ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু, পুলিশসহ আক্রান্ত ৮

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২০ পূর্বাহ্ণ, ২৯ জুন ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: প্রাণঘাতি করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় বরিশালের উজিরপুর উপজেলায় ৬ পুলিশ সদস্যসহ নতুন করে আরও ৮ জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৬০ জনে। একই সময়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আরও এক ব্যক্তি। এনিয়ে এ উপজেলায় ভাইরাসটিতে মারা গেলেন দুই জন।

রবিবার (২৮ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ সিরাজুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছেন। তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে ৬ জন উজিরপুর মডেল থানার পুলিশ সদস্য। এছাড়া উপজেলার বামরাইল ইউনিয়নের একজন নারী ও শোলক ইউনিয়নের এক যুবক রয়েছেন। আক্রান্তদের মধ্যে শোলক ইউনিয়নের ওই যুবক বরিশাল শের-ই বাংলা মেডকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন এবং বাকিরা সবাই বাড়িতে হোম কোয়েরেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে বরিশাল জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, রবিবার বিকেল ৩টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া ওই ব্যক্তির নাম ইউসুব সরদার (৩৫)। তিনি উজিরপুর উপজেলার সারশি এলাকার নামের ওই ব্যক্তি মৃত্যুবরণ করেন। গত বৃহস্পতিবার বিকেলে করোনা উপসর্গ নিয়ে তাকে (ইউসুব সরদার) হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করেন তার স্বজনরা। যদিও পরীক্ষায় তার করোনা নেগেটিভ হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন