১০ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:৫৬ ; বুধবার ; মে ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

‘করোনা উপসর্গ’ থাকা শিশু সন্তানকে খুন করলেন তুরস্কের ফুটবলার

বিশেষ বার্তা পরিবেশক
৫:২১ অপরাহ্ণ, মে ১৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: মাত্র ৫ বছর বয়সী ছেলেকে নিজ হাতে হত্যা করেছেন তুরস্কের ফুটবলার শেভার তোকতাস। নিজেই এ চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন তিনি।
২৩ এপ্রিল করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ছেলেকে হাসপাতালে নিয়ে যান তোকতাস। চিকিৎসকদের তিনি জানান, তার ছেলের জ্বর ও কাশি হচ্ছে।

ফলে শিশুটিকে আইসিইউতে নেন তারা। সেখানেই তার মৃ্ত্যু হয়। মেডিকেল কর্তৃপক্ষ জানায়, শ্বাসকষ্টজনিত কারণে এ মৃত্যু ঘটে।

এ ঘটনার ১১ দিন পর পুলিশের কাছে যান তোকতাস এবং স্বীকার করেন তিনিই তার ছেলেকে হত্যা করেন।

পুলিশের কাছে তোকতাস জবানবন্দি দেন, ঘুমিয়ে থাকা অবস্থায় ছেলের মুখের ওপর আমি বালিশ চাপা দেই। ১৫ মিনিট ধরে তা চেপে ধরে রাখি। সে নড়াচড়া বন্ধ করলে সরিয়ে নিই। অতপর তার মৃত্যু নিশ্চিত হতে ডাক্তারের কাছে নিয়ে যাই।

তিনি বলেন, সে আমার ছোট ছেলে। জন্মের পর থেকেই আমি তাকে চাইনি। কিন্তু কেন চাইনি তা জানি না। আমার কোনো মানসিক সমস্যা নেই। মন থেকে মেনে নিতে না পারায় ওকে হত্যা করেছি আমি।

তোকতাসকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যার অভিযোগ আনা হয়েছে। যাবজ্জীবন সাজা হতে পারে এ তুর্কি নাগরিকের।

তথ্যসূত্র: ডেইলি সাবাহ

খেলাধুলার খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  গাইবান্ধায় তথ্যপ্রযুক্তি আইনের মামলায় সাংবাদিক গ্রেপ্তার  ডা. জাফরুল্লাহ'র শরীরে প্লাজমা থেরাপি, খোঁজ নিলেন প্রধানমন্ত্রী  ওএমএসের চাল গরুকে খাওয়াচ্ছিলেন মেম্বর!  করোনাে নিয়ে বড় সুখবর সৌদি আরবে  করোনার মতো আরও অনেক ভাইরাস আছে, সংক্রমণ হবে যে কোনো দিন!  কর্মকর্তা করোনা আক্রান্ত: পিরোজপুর পুবালী ব্যাংক শাখা লকডাউন  মুলাদী ইউএনও’র নির্দেশে ঈদের দিনে সফিপুরে ত্রাণ বিতরণ  ঈদেও থেমে নেই ফেনসিডিল পাচার, বিরামপুরে যুবক আটক  করোনা শনাক্ত একজন, ইউএনও-ওসিসহ ১৫০ জন কোয়ারেন্টিনে  মসজিদে প্রধানমন্ত্রীর দেয়া টাকা আত্মসাৎ করায় ইমামের কারাদণ্ড