১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

করোনা জয় করে কর্মস্থালে ফিরলেন ডিসি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৯ অপরাহ্ণ, ০৫ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: মুন্সিগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মো. মনিরুজ্জামান তালুকদার করোনাজয় করেছেন। শুক্রবার (০৫ জুন) সর্বশেষ রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে তার।

গত ৩ জুন তার ফলোআপ পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়। এর আগেও তার ফলোআপের আরেকটি পরীক্ষায় করোনা নেগটিভ এসেছিল। পরপর দুটি পরীক্ষায় করোনা নেগেটিভ আসায় তিনি এখন করোনাজয়ী।

মুন্সিগঞ্জের সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ বলেন, জেলা প্রশাসকের করোনা নেগেটিভ এসেছে। রিপোর্টটি এখনও হাতে পাইনি। সর্বশেষ ফলোআপও নেগেটিভ এসেছে। শনিবার তার রিপোর্টের কাগজ হাতে এসে পৌঁছবে। তবে পরপর দুইবার নেগেটিভ রিপোর্ট আসায় ডিসি এখন করোনামুক্ত।

জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের (৪৫) করোনা শনাক্ত হয় গত ১৭ মে। এরপর থেকে তিনি কালেক্টরেট সংলগ্ন সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন। দীর্ঘ প্রায় ২০ দিন ধরে তিনি আইসোলেশনে থাকা অবস্থায় অনলাইনে এবং ফোনে প্রশাসনিক কর্মকাণ্ড পরিচালনা করছেন। জেলা প্রশাসকের এই সুস্থতায় মুন্সিগঞ্জে করোনা মোকাবিলার কাজে আরও গতি আসবে।

গত ১৪ মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর আগে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খান মো. নাজমুস সোয়েবের করোনা পজিটিভ আসে। তার সঙ্গে মিটিং করার কারণে জেলা প্রশাসনের সব কর্মকর্তাসহ ২৭ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

এর মধ্য থেকে ১৭ মে জেলা প্রশাসক ছাড়াও স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এস এম শফিকের (৪২) করোনা শনাক্ত হয়। পরবর্তীতে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সাইফুল ইসলামের করোনা শনাক্ত হয়। এর মধ্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) খান মো. নাজমুস সোয়েব করোনাজয় করেছেন। শুক্রবার সিভিল সার্জন অফিস এডিএমকে করোনামুক্ত ঘোষণা করে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন