২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার পথেই আ.লীগ নেতার মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২২ অপরাহ্ণ, ১৮ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: সিলেট নগরের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ আহমদ মুরন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। বৃহস্পতিবার (১৮ জুন) বেলা আড়াইটার দিকে তিনি শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে মারা যান। মারা যাওয়ার বিষয়টি ফেসবুকে জানিয়েছিলেন
যদিও মুরাদ আহমদের ভাতিজা ও ওয়ার্ড যুবলীগ নেতা আবির হাসান রানা বলেন, তার শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। কিন্তু করোনা আক্রান্ত ছিলেন না। তার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

বাদ এশা মুরাদ আহমদের জানাজা শেষে লাশের দাফন সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।

৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওয়ারিস মিয়া জানান, মুরাদ আহমদ করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা এ ব্যাপারে তিনি নিশ্চিত নন।
তিনি বলেন, করোনার উপসর্গ নিয়ে মুরাদ আহমদ নগরের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে অবস্থার কিছুটা উন্নতি হলে আজ বাসায় নিয়ে আসা হচ্ছিল। বাসায় নিয়ে আসার পথে তিনি মারা যান।

তিনি নগরের মুন্সিপাড়া এলাকার বাসিন্দা। রাজনীতির পাশাপাশি ঠিকাদারি পেশার সাথে সম্পৃক্ত ছিলেন মুরাদ আহমদ।
মুরাদ আহমদ মুরনের মৃত্যুতে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় নেতারা মুরাদ আহমদ মুরনের ‘রাজনৈতিক ও সাংগঠনিক’ গুণ ও দক্ষতার কথা স্মরণ করে এক বিবৃতিতে বলেন, মুরনের মৃত্যুতে সংগঠন ক্ষতিগ্রস্ত হলো। সাংগঠনিক সক্রিয়তা ও রাজনৈতিক আদর্শ ধারণ করে মুরন আওয়ামী লীগকে সংগঠিত করে আসছিলেন।

তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন