১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

করোনা নিয়ে ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে যুবকের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:১২ অপরাহ্ণ, ১২ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে শুকুর আলী (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দুর্গানগর ইউনিয়নের বজ্রাপুর গ্রামে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।
স্বজনদের অভিযোগ, তিনটি হাসপাতাল ঘুরেও চিকিৎসা না পেয়ে শুকুর আলীর মৃত্যু হয়েছে। তবে চিকিৎসকরা বলছেন, করোনার উপসর্গ থাকলেও ওই যুবক বিষয়টি জানাননি।
শুকুর আলী একটি বেসরকারি কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে গাজীপুরের কাপাসিয়ায় কর্মরত ছিলেন।
শুকুর আলীর ভাই শাহাদত আলী বলেন, দুদিন আগে গাজীপুর থেকে বাড়ি ফেরার পর তার তীব্র শ্বাসকষ্ট দেখা দেয়। চিকিৎসার জন্য বৃহস্পতিবার সকালে তাকে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। ভেন্টিলেশন নেই- এমন কথা বলে তাকে সদর উপজেলার বাগবাটি করোনা হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেয়া হয়। সেখানে গেলেও ভর্তি না করে করোনা পরীক্ষার সনদ চাওয়া হয়। এরপর আমরা সরাসরি শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে যাই। সেখানে গিয়ে করোনা পরীক্ষা করাতে পারিনি। বিনা চিকিৎসায় আমার ভাই মারা গেল।
এ বিষয়ে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন বলেন, ওই যুবক সকালে হাসপাতালে এলেও করোনাভাইরাসের উপসর্গের কথা প্রকাশ করেননি। মৃতের শরীর থেকে নমুনা নেয়া হয়নি। পরিবারের সদস্যদের নমুনা নেয়ার চেষ্টা চলছে।
উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুজ্জামান বলেন, আপাতত তার বাড়িটি লকডাউন করা হয়েছে। সারাদিন তিনি যেসব জায়গায় ঘুরেছেন সেসব জায়গা ও ব্যক্তিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।
সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম বলেন, মারা যাওয়ার পর জানা গেছে যে, তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ ছিল। উপসর্গ নিয়ে তার হাসপাতাল যাওয়ার বিষয়টি আমরা মোটেই অবগত নই।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন