২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

করোনা: বরিশালে আক্রান্ত আরও দুই রোগীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩২ অপরাহ্ণ, ০৪ জুলাই ২০২০

বিশেষ বার্তা পরিবেশক:: প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) ২ রোগীর মৃত্যু হয়েছে।

শনিবার (৪ জুলাই) সকাল সাড়ে ৫টায় হাসপাতালের করোনা ওয়ার্ডের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাদের রোগীর মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৫টার দিকে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার বাসিন্দা অরুন কুমারের ছেলে সুনিল কুমার (৫০) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এর আগে করোনার উপসর্গ নিয়ে গত ৫ জুন দুপুর ১২টায় তিনি হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। পরবর্তীতে নমুনা পরীক্ষা করে গত ১৩ জুন তার করোনা পজেটিভ পাওয়া যায়। চিকিৎসাসেবা দেওয়া শেষে গত ২৬ জুন দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করলে নেগেটিভ আসে। তবে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

একইদিন সকাল সাড়ে ৫টায় পিরোজপুর সদরের সেনাখালী এলাকার নূর মোহাম্মদের ছেলে সফিকুল ইসলাম (৫০) শেবাচিম হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরণ করেন। তিনি করোনা উপসর্গ নিয়ে গত ২৮ জুন দুপুর ১২টায় শেবাচিম হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে নমুনা পরীক্ষা করে গত ১৩ জুন তার করোনা পজেটিভ পাওয়া যায় বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

এই দু’জনের মৃত্যু নিয়ে এ পর্যন্ত শেবাচিম হাসপাতালের করোনা ও আইসোলশন ওয়ার্ডে মোট ১০৯ জন রোগীর মৃত্যু হয়েছে। যার মধ্যে করোনা পজেটিভ ছিলেন ৩৮ জন।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন