২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

করোনা: বরিশালে ২৪ ঘন্টায় আরও ৩০ জন আক্রান্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৬ পূর্বাহ্ণ, ০৯ জুলাই ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: প্রাণঘাতি করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে আরও ৩০ জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ১ হাজার ৮০৫ জন। একই সময়ে আক্রান্ত ৩০ জন রোগী সুস্থতা লাভ করেছেন। এনিয়ে জেলায় মোট সুস্থ্য ৫২৮ জন।

বুধবার (৮ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এসব তথ্য নিশ্চিত করে জানানো হয় গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোনো রোগীর তথ্য পাওয়া যায়নি। জেলায় মোট ৩১ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্তদের মধ্যে হিজলা উপজেলার ০১ জন নার্স ও ০১ জন মেডিকেল স্টাফসহ ০৩ জন, উজিরপুর উপজেলার ০২ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত রুপাতলি ও নাজির মহল্লা এলাকার ০৩ জন করে ০৬ জন, নথুল্লাবাদ এলাকার ০২ জন, জর্ডন রোড, চাঁদমারি, আলেকান্দা, মেডিকেল কোয়ার্টার ও মুন্সী গ্যারেজ প্রত্যেক এলাকার ০১ জন করে ০৫ জন, বিভিন্ন সরকারি দপ্তরে কর্মরত ০৪ জন, জেলা পুলিশে কর্মরত ০২ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ০৩ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন চিকিৎসক ও ০১ জন নার্স, সদর উপজেলাধীন কর্ণকাঠি এলাকার ০১ জন সহ মোট ৩০ জন ।

বরিশাল জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই ওই ৩০ জন ব্যক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে।

গত ১২ এপ্রিল থেকে এ পর্যন্ত জেলার বাবুগঞ্জ উপজেলায় ৭৭ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১৩৮১ জন, উজিরপুর উপজেলায় ৮৪ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৪৯ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৩১ জন, হিজলা উপজেলায় ২৬ জন, বানারীপাড়া উপজেলায় ৪৪ জন, মুলাদী উপজেলায় ৪২ জন, গৌরনদী উপজেলায় ৫০ জন, আগৈলঝাড়া উপজেলায় ২১ জন করে মোট ১৮০৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

প্রসঙ্গত, গত ১২ এপ্রিল জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন