২ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:১২ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ১৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

কলকাতার পথে মাশরাফিরা

বরিশাল টাইমস রিপোর্ট
১:৩৯ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৬

টি২০ বিশ্বকাপের বাছাই পর্বের তিনটি ম্যাচ ধর্মশালার ভেন্যুতে খেলেছে বাংলাদেশ দল। বাছাই পর্বের গ্রুপ ‘এ’ থেকে সেরা হয়ে মূল পর্বে খেলার টিকিট নিশ্চিত করেছে মাশরাফি বাহিনী। সুপার টেন পর্বে খেলতে সোমবার দুপুর দেড়টার দিকে ধর্মশালা ছেড়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

ধর্মশালা থেকে দিল্লি’র উদ্দেশে রওয়ানা হয়েছেন সাকিব-মাশরাফিরা। সেখানে থেকে কলকাতার উদ্দেশে বিমানে চাপবেন তারা। আগামী ১৬ মার্চ কলকাতার ইডেন গার্ডেনে সুপার টেনে পাকিস্তানের বিপক্ষে খেলতে নামবে টাইগাররা।

তবে এদিন দলের সঙ্গে কলকাতা যাননি না তাসকিন আহমেদ। আইসিসি’র সন্দেহভাজন বোলিং অ্যাকশনের তালিকায় থাকায় ১৫ মার্চ তাসকিন চেন্নাইয়ে যাবেন পরীক্ষা দিতে। পরীক্ষা শেষ করেই দলের সঙ্গে দ্রুতই যোগ দেবেন বাংলাদেশের এই তরুণ ডানহাতি পেসার।

আগামী ১৬ মার্চ টি২০ বিশ্বকাপের মূল পর্বে বাংলাদেশের মিশন শুরু হবে। আগামী বুধবার সুপার টেনের প্রথম ম্যাচে ইডেন গার্ডেনে পাকিস্তানের মুখোমুখি হবে সাকিব-মাশরাফিরা। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় মুখোমুখি হবে এই দল দুটি। ২১ মার্চ সুপার টেনের দ্বিতীয় ম্যাচ। ব্যাঙ্গালুরুতে মাশরাফি বাহিনীর প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। বাংলাদেশ সময় রাত ৮টায় এ ম্যাচটি শুরু হবে।

আর সুপার টেন পর্বে আগামী ২৩ মার্চ একই ভেন্যুতে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। টি২০ ফরম্যাটের ফরম্যাটের এশিয়া কাপের দুই ফাইনালিস্টের লড়াই হবে এটি। এই দুই দলের লড়াইটা গত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের পর থেকেই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়ে উঠেছে।

টি২০ বিশ্বকাপে সুপার টেনের দুটি ম্যাচ ব্যাঙ্গালুরুর ভেন্যুতে খেলে আবার কলকাতায় ফিরবে মাশরাফি বাহিনী। সেখানে সুপার টেনের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে তারা। আগামী ২৬ মার্চ বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় ম্যাচটি মাঠে গড়াবে।

খেলাধুলার খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ইভ্যালির চেয়ারম্যান ও এমডি গ্রেপ্তার  বাউফলে প্রতিমা তৈরিতে ব্যস্ত কারিগররা  সিগন্যাল বাতি না থাকায় ৩শ যাত্রী নিয়ে লঞ্চ ডুবোচরে, ৪ দিনেও হয়নি উদ্ধার  পিরোজপুর/ এহসান গ্রুপে ৩০ লাখ টাকা হারিয়ে বৃদ্ধের মৃত্যু  নলছিটি পৌরসভা : অনিয়ম ও দুর্নীতির অভিযোগের তদন্ত শুরু  ‘আমি প্রেসিডেন্ট হলে ফ্রান্সে মোহাম্মদ নাম নিষিদ্ধ করব’  বরিশাল বিশ্ববিদ্যালয় খোলার প্রস্তুতি শুরু  বরিশাল মহানগর ছাত্রদল সভাপতিকে সশরীরে কেন্দ্রে তলব  বরিশাল শের-ই বাংলা হাসপাতালে করোনা ওয়ার্ডে আরও ১ জনের প্রাণহানি  করোনা পরিস্থিতি নির্মূল না হওয়া পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সুপ্রিমকোর্টের আইনি নোটিশ