৩ ঘণ্টা আগের আপডেট রাত ১২:২৩ ; শনিবার ; জুলাই ২৪, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

কলাপাড়ায় অপহৃত ছাত্রী ১২ দিন পর উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৪১ অপরাহ্ণ, জুন ১৭, ২০২১

কলাপাড়ায় অপহৃত ছাত্রী ১২ দিন পর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া >> পটুয়াখালীর কলাপাড়ায় অপহরণের ১২ দিন পর পুলিশ উদ্ধার করেছে এক ছাত্রীকে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হলদিবাড়িয়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ১৬ জুন রাতে উদ্ধারকৃত ছাত্রীর পিতা বসির আহম্মেদ বাদী হয়ে শান্ত মৃধা, খোকন মৃধা ও সুরাইয়া আক্তার পপিকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে পুলিশ কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি।

মামলা বিবরন ও পুলিশ সূত্রে জানা গেছে, উদ্ধার হাওয়া ওই ছাত্রী খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। গত ৫ জুন সন্ধ্যা ৭ টার দিকে পৌরশহরের নাচনাপাড়া এলাকা থেকে কতিপয় দুর্বৃত্তরা মোটরসাইকেল যোগে অপহরন করে নেয়। দীর্ঘদিন খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে বুধবার ১৬ জুন থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয় । মামলার একদিন পর হলদিবাড়িয়া সড়কে দাড়াঁনো অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করা হয় । তার বাড়ী উপজেলার চাকামইয়া ইউনিয়নের নেওয়াপাড়া গ্রামে।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো.দাউদুল আলম সাংবাদিকদের জানান, অপহৃত ছাত্রীকে হলদিবাড়িয়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে উদ্ধার করা হয়। তবে আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে ।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে আ’লীগ নেতাকে তুলে নিয়ে মারধর করলেন ছাত্রলীগ নেতা!  কাউখালীতে ভরা মৌসুমেও মিলছে না ইলিশ হতাশ জেলেরা  ভান্ডারিয়ায় ১০২ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার  চরফ্যাসনের দুলারহাটে ইমামকে কুপিয়ে জখম  মেঘনায় ভাসমান যুবকের মরদেহের পরিচয় শনাক্ত  চরফ্যাসনে ১৬৫ পিস মরা মুরগী উদ্ধার  রাখে আল্লাহ মারে কে? ডুবে যাওয়া ট্রলারের ১৬ জেলে জীবিত!  বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে উড়ে গেলো মাথা-মগজ  পিরোজপুরে জমি বিরোধে নিয়ে সংঘর্ষে বৃদ্ধ নিহত: গ্রেপ্তার ৩  ফেসবুকের বিকল্প আসছে বাংলাদেশে