২৭ মিনিট আগের আপডেট রাত ৯:৪৫ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

কলাপাড়ায় আনসারদের সাথে স্থানীয়দের সংঘর্ষে নারীসহ আহত ১৪

বরিশাল টাইমস রিপোর্ট
৭:১০ অপরাহ্ণ, মে ৭, ২০২১

কলাপাড়ায় আনসারদের সাথে স্থানীয়দের সংঘর্ষে নারীসহ আহত ১৪

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া >> পটুয়াখালীর কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ানের সদস্য ও স্থানীয়দের মধ্যে হামলা পাল্টা হামলায় দুই গ্রুপের নারীসহ অন্তত ১৪ জন আহত হয়েছেন। এর মধ্যে স্থানীয় ২ জনকে কলাপাড়া হাপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে পৌর শহরের নাচনাপাড়া এলাকার আনসার ব্যাটালিয়নের হেডকোয়ার্টারের সামনে এ হামলার ঘটনা ঘটে। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও আনসার ব্যাটালিয়ান কমান্ডিং অফিসার স্থানীয়দের নিয়ে সমঝোতার চেষ্টায় বৈঠক করেছেন। বর্তমানে শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নাচনাপাড়া এলাকায় স্থানীয়দের নির্মাণাধীন মসজিদের পাশ থেকে একটি গাছ কাটতে যায় স্থানীয়রা। এসময় আনসার ব্যাটালিয়নের সদস্যরা বাঁধা দিলে স্থানীয় কালাম এর প্রতিবাদ করে। পরে কালামকে বেধড়ক মারধর করে তারা ক্যাম্পের মধ্যে নিয়ে যেতে চাইলে স্থানীয়রা বাঁধা দেয়। এসময় আনসার ব্যাটালিয়নের সদস্যরা স্থানীয়দের ইটপাটকেল নিক্ষেপ করে। পরে স্থানীয়রা তাদের ওপর পাল্টা হামলা চালায়। এতে স্থানীয় নুর আলম (৪০), তানিয়া (২৫), শাহিন (২৬), রোজিনা (২৫), আবুল কালাম (৫০), শামিম (১৫), জেসমিন (৩২), ফোরকান (৪৫) ও রাশিদা (৫০) আহত হয়।

এদিকে ব্যাটালিয়ান ক্যাম্প সূত্রের দাবি, স্থানীয়দের হামলায় ৪ ব্যাটালিয়ান সদস্য আহত হয়েছে। ঘটনার খবর শুনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহম্মদ শহিদুল হক, কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী আহমেদ, পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জেলা আনসার ব্যাটালিয়ান কমান্ডিং অফিসার কামরুজ্জামান এ ঘটনার জন্য দু:খ প্রকাশ করে বলেন, অনাকাঙ্খিখত এ বিষয়টি তদন্ত করে অভিযুক্ত জওয়ানদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

কলাপাড়া থানা পুলিশের ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বরিশালটাইমসকে জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষ থেকে কোন ধরনের লিখিত অভিযোগ পাওয়া যায়নি।’

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু  বাজেটে টেকসই উন্নয়নকে গুরুত্ব দেয়া হয়েছে: এমপি শাওন