২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কলাপাড়ায় আপহৃত দুই কিশোরী উদ্ধার, আটক ১

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৩ অপরাহ্ণ, ১১ জুলাই ২০১৭

অপহরণের একমাস পর পটুয়াখালীর কলাপাড়ার দুই কিশোরী উদ্ধার হয়েছে। পুলিশ এ ঘটনায় মঙ্গলবার (১১ জুলাই) সকালে আক্কাস হাওলাদর নামক এক যুবককে গ্রেফতার করেছে। উদ্ধার হওয়া দুই কিশোরী ও গ্রেফতার ওই যুবককে আদালতে সোপর্দ করা হয়েছে।

মহিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান বরিশালটাইমসকে জানান, উপজেলার লতাচাপলী ইউনিয়নের খাজুরা আবাসন পল্লী থেকে গত ১২ জুন মজিবর গাজীর মেয়ে মাকসুদা (১২) ও একই জায়গার জাহাঙ্গীরের মেয়ে রেশমা (১২) নিখোঁজ হয়।

এরপর মাকসুদার মা রেহেনা বেগম ও রেশমার মা ফুলবানু একই এলাকার আ.সালাম হাওলাদারকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পটুয়াখালী বিজ্ঞ নারী শিশু আদালতে পৃথক দু’টি মামলা দায়ের করেন।

মহিপুর থানা পুলিশ আদালতের নির্দেশে মামলা এজাহার হিসেবে নিয়ে ভিকটিম দুই কিশোরীকে উদ্ধারের তৎপরতা চালায়।

সর্বশেষ সোমবার বিকেলে ঢাকা সদরঘাট থেকে দোতলা লঞ্চে ভিকটিম দুই কিশোরীকে নিয়ে মামলার প্রধান আসামী আব্দুস সালাম হাওলাদার ও মহিপুর থানা যুবদল নেতা আক্কাস হওলাদার আমতলীর উদ্দেশে রওনা করে। পুলিশ এমন গোপন খবরের ভিত্তিতে মঙ্গলবার সকালে আমতলী লঞ্চঘাটে নামার পরপরই তাদেরকে উদ্ধার করে । এ সময় আক্কাস হাওলাদারকে গ্রেফতার করে।

মামলার প্রধান আসামী আব্দুস সালাম পালিয়ে যায় বলে পুলিশ সংবাদিকদের জানিয়েছেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বরিশালটাইমসকে জানান, অপহৃত দুই কিশোরীকে তাদের জবানবন্দি প্রদানের জন্য এবং গ্রেফতার আক্কাস হাওলাদারকে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।”

 

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন