২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কলাপাড়ায় আরও এক নার্স ও পুলিশসহ ৩ জনের করোনা শনাক্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪০ অপরাহ্ণ, ১৮ জুন ২০২০

বার্তা পরিবেশক কলাপাড়া (পটুয়াখালী):: পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরও একজন সিনিয়র স্টাফ নার্স ও কুয়াকাটা টুরিস্ট পুলিশের এক সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের কলাউপাড়া গ্রামের এক বাসিন্দার শরীরেও করোনা শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এর আগে গত ১৬ জুন রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স এবং ১৪ জুন রাতে কলাপাড়া থানা পুলিশের এক সদস্যের করোনা পজিটিভ হয়েছে। এ পর্যন্ত এ উপজেলায় ১৫ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন তিন জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা চিন্ময় হাওলাদার বলেন, খবর পাওয়ার সাথে সাথেই আক্রান্ত ওই সেবিকা সরকারি যে বাসায় থাকেন, সেই বাসা লকডাউন করে দেয়া হয়েছে। আর কুয়াকাটা পর্যটন পুলিশের সদস্যসহ লালুয়া ইউনিয়নের কলাউপাড়া গ্রামের যে ব্যক্তির করোনা সনাক্ত হয়েছে সে ব্যাপারে উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক বলেন, কুয়াকাটা পর্যটন পুলিশকে তাদের সদস্যের করোনা সনাক্ত হওয়ার বিষয়টি জানানো হয়েছে। তারা ইতিমধ্যে করোনা শনাক্ত হওয়া ব্যক্তির কোয়ারেন্টিন নিশ্চিত করেছেন। লালুয়া ইউনিয়নের করোনা শনাক্ত ব্যক্তির বাড়িসহ পার্শ্ববর্তী কয়েকটি বাড়ি লকডাউন করতে স্থানীয় পুলিশ প্রশাসনকে বলা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন