১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কলাপাড়ায় গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫০ অপরাহ্ণ, ১৫ জুন ২০২০

উপজেলা প্রতিনিধি, কলাপাড়া:: পটুয়াখালীর কলাপাড়ায় গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা পাথওয়ে’র পক্ষ থেকে প্রত্যেককে পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লোভস এবং সাবান দেয়া হয়েছে। বৃহস্পতিবার থেকে গণমাধ্যমকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে এ সব সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে। এছাড়া স্থানীয় প্রশাসনের কর্তাব্যক্তি কাছে এসব উপকরণ পৌঁছে দেন পাথওয়ের স্থানীয় প্রতিনিধি উত্তম কুমার হাওলাদার।

কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি এ.এম.মিজানুর রহমান বুলেট বলেন, পাথওয়ে একটি স্বেচ্ছেসেবী সংগঠন। এই সংগঠনটি ইতোমধ্যে এ এলাকায় সোবমূলক অনেক কাজ করেছে। করোনাকালীন মূহুর্তে সাংবাদিকদের সুরক্ষা উপকরণ এই পাথওয়ে সংস্থাই দিয়েছে। এছাড়া অন্য কোন এনজিও এগিয়ে আসেনি। তাই পাথওয়েকে ধন্যবাদ জানাই।

পাথওয়ের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহীন বলেন, করোনাকালে গণমাধ্যমকর্মী এবং স্থানীয় পর্যায়ে প্রশাসনের কর্মকর্তাগণ ঝুঁকি নিয়ে কাজ করছেন। তাদের সুরক্ষার কথা চিন্তা করে এসব সুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, “পাথওয়ে” একটি সমাজ কল্যানমূলক সংস্থা। পাথওয়ের স্বেচ্ছাসেবীরা প্রতিনিয়ত মানব সেবায় কাজ করে যাচ্ছে। করোনায় অসুস্থ রোগীদের নিজেদের গাড়িতে করে হাসপাতালে পৌঁছে দিচ্ছে পাথওয়ের স্বেচ্ছাসেবীরা। এমনকি করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফনের দায়িত্ব নিয়েছে সংগঠনটি। সম্পূর্ণ ধর্মীয় রীতি মেনে দাফন কাজ সম্পন্ন করছে স্বেচ্ছাসেবীরা। এই দুর্যোগকালীন মুহুর্তে সমাজের উন্নয়নে ও কল্যাণ সাধনে এ ধরনের সেবামূলক কাজ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন