১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কলাপাড়ায় চাচার হাতে ভাতিজা খুন, চাচা আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৩২ অপরাহ্ণ, ২৮ মার্চ ২০১৭

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের দড়িয়াপুর গ্রামে গাছ কাটা নিয়ে মারামারির ঘটনায় চাচার হাতে আবু বক্কর পাহলান (৩২) নামে ভাতিজা খুন হয়েছেন।  সোমবার দুপুরের মারামারির ঘটনা ঘটার পর প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করার পর মঙ্গলবার সকালে  বরিশাল নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হলে পুলিশ ঘাতক চাচা জব্বার পাহলানকে (৪৫)  আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে-  বাড়ীর ওপরে চাম্বল গাছ কাটা নিয়ে সোমবার দুপুরে বড় ভাই আবু বক্করের সাথে ছোট ভাই নিজাম ও বেল্লালের কথাকাটাকাটির এক পর্যায়ে মারামারি হয়। সময় চাচা জব্বার পাহলান নিজাম ও বেল্লালের পক্ষ নিয়ে আবু বক্কর পাহলানকে মারধর করে ।’

এতে আবু বক্কর পাহলান আহত হলে গুরুতর অবস্থায় তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার উন্নতি না হওয়ায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য রেফার করে চিকিৎসক।  মঙ্গলবার সকালে তাকে বরিশাল নেয়ার পথে লেবুখালী এলাকায় তার মৃত্যু হয়।

“ঘটনার পরপরই চাচা সহ অন্যান্য ভাই পলাতক রয়েছে।”

কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক মো. আশ্রাফুল ইসলাম বরিশালটাইমসকে জানান-  আবুবক্করের মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ছিল। তবে মাথার আঘাতটি গুরুতর ছিল বলে তিনি উল্লেখ করেন।’

কলাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর ইসলাম বরিশালটাইমসকে জানান-  সোমবার দুপুরে মারামারির খবর পেয়ে তিনিসহ কয়েকজন এস,আই তারা ঘটনাস্থলে যান। এসময় আবুবক্করকে তারা অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়। তবে ঘটনাটি বাড়ীর গাছ কাটা নিয়ে বলে তিনি উল্লেখ করেন।”

17 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন