২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কলাপাড়ায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে নারীসহ আহত ৬

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৪ অপরাহ্ণ, ১৯ মে ২০২১

কলাপাড়ায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে নারীসহ আহত ৬

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া >> পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের ৬জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার মহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। আহতরা হলো জহিরুল ইসলাম (৩৫), জাকিয়া আক্তার (৩০), আনোয়ারা বেগম (৬৫), জহিরুল হক বাবুল (৬৬), মো.সোহেল (৩৪) ও সালাউদ্দিন (২৫)। তাদেরকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আনোয়ারা বোগমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামের জুয়েল ও তার সৎ ভাই জহিরুল ইসলাম বাবু সাথে জমি নিয়ে বিরোধ চলছে দীর্ঘদিন ধরে। মঙ্গলবার সকালে জুয়েল একটি ঘর তুলতে ছিল। এসময় জহিরুল ইসলাম বাবু ও তার সন্তানরা এসে বাঁধা দেয়। এসময় বাকবিতন্ডার এক পর্যায় সংঘর্ষে রুপ নেয়। বেড়াতে আসা জুয়েলের বোন জাকিয়া আক্তার ও তার স্বামী জহিরুল ইসলাম আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে মহিপুর থানার পুলিশ গেলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।

মহিপুর থানা পুলিশের ওসি মনিরুজ্জামন সাংবাদিকদের বলেন, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষ অভিযোগ দেয়নি। আভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন