২০ মিনিট আগের আপডেট রাত ৯:৫৯ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

কলাপাড়ায় দুই শিশু শিক্ষার্থীকে বেঁধে ঝুলিয়ে পেটালেন শিক্ষক

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৪৯ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৮

পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভার চরচাপলী হাফেজিয়া মাদরাসায় দুই শিশু শিক্ষার্থীকে রশি দিয়ে হাত-পা বেঁধে ঝুলিয়ে মারধর করার অভিযোগ পাওয়া গেছে এক শিক্ষকের বিরুদ্ধে। নির্যাতনকারী শিক্ষার্থীরা হলো, ইসমাইল (১৩) ও হাসান (১২)। নির্যাতনকারী শিক্ষকের নাম আসাদুজ্জামান।

গতকাল বৃহস্পতিবার (২৯ মার্চ) সন্ধ্যায় মাদরাসার ভেতরে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীরা বর্তমানে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, ওই মাদরাসার শিক্ষার্থী ইসমাইল ও হাসানকে রশি দিয়ে বেঁধে নির্যাতনের ফলে দুই হাতের কব্জিতে কালো দাগ বসে গেছে। এমন নির্যাতনের পর তারা মাদরাসা থেকে পালিয়ে বাড়ি চলে গেছে। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্যাতনের শিকার শিক্ষার্থী ইসমাইল জানায়, ২২ মার্চ প্রথমে রশি দিয়ে বেঁধে জোড়া লাঠি দিয়ে তাকে পিটিয়েছে হুজুর (আসাদুজ্জামান)। নির্যাতনের বর্ণনা দেবার সময় চোখ দিয়ে পানি ঝরছিল ইসমাইলের। সে জানায়, ভয়ে আমি মারধরের কথা কাউকে জানাইনি।

সে আরও জানায়, গতকাল বৃহস্পতিবার কোনো কারণ ছাড়াই আমাকে এবং আমার সহপাঠি হাসানকে ভবনের বাইরে হুজুর (আসাদুজ্জামান) মারধর করে। তাতেও মন না ভরায় মাদরাসার অপর শিক্ষার্থীদের দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে পিয়েছে আমাদের আমাদের।

ইসমাইলের বাবা দিনমজুর আলমগীর হোসেন বলেন, ছেলে জন্ম নেবার পর থেকে স্বপ্ন দেখতাম মসজিদের ইমাম হবে। তাই মাদরাসায় ভর্তি করি। কিন্তু হুজুর আমার ছেলেকে মেরে কি করেছে দেখুন?

অভিযুক্ত শিক্ষকের (আসাদুজ্জামান) সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ ঘটনায় চরচাপলী হাফেজিয়া মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাসুম বিল্লাহ বলেন, ঘটনার সময় মাদরাসায় ছিলাম না। ঘটনাটি ইসমাইলের বাবা আমাকে জানিয়েছে। ওই শিক্ষার্থীকে মাদরাসায় আসার জন্য বলা হয়েছে।

তিনি আরও বলেন, দুষ্টামি করলে শাসন করা হয়। ছাত্র ভর্তির সময় স্ট্যাম্পে লিখিত দিয়ে ভর্তি করানো হয়েছে। সেই চুক্তিপত্রে অভিভাবকরা তাদের সন্তানদের শাসনের অধিকার দিয়ে থাকেন।

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছিনতাইয়ের অভিযোগে এমপির বিরুদ্ধে মামলা  পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড  বিজয় মাসের প্রথম দিনে মুক্তিযোদ্ধা এনছান আলী'র দাবি  পটুয়াখালীতে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম  এমপি ভাগ চাওয়ায় বরাদ্দ পাওয়া কম্বল ফেরত দিল চেয়ারম্যানরা  ডিসেম্বরেই আসছে শৈত্যপ্রবাহ: সাগরে দুটি লঘুচাপ  সিইসির আশ্বাসে কর্মকর্তাদের কর্মবিরতির কর্মসূচি স্থগিত  গৌরনদীর ১৬ স্কুলে ১০ টাকায় ‘দুপুরের খাবার’  বরিশালে চুরি যাওয়া ও হারানো ১৭ ফোন উদ্ধার: খুশি মালিকরা  বরিশালে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই