৪ ঘণ্টা আগের আপডেট রাত ২:৩৩ ; বুধবার ; সেপ্টেম্বর ২৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

কলাপাড়ায় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ নিহত ৩

ষ্পেশাল করেসপন্ডেন্ট
৬:০৯ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২০

বার্তা পরিবেশক কলাপাড়া :: পটুয়াখালির কলাপাড়ায় সড়ক দূর্ঘটনাসহ পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ তিন জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়ে হাসপাতালে রয়েছে আরও দুইজন। সোমবার উপজেলার টিয়াখালী লালুয়া ও বালিয়াতলী ইউনিয়নের এসব ঘটনায় কলাপাড়ায় থানায় পৃথক অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে পায়রা বন্দরে নির্মাণাধীন ছয় লেন সড়কে ট্রলির সাথে সংঘর্ষে নিহত হয়েছে মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য সাখাওয়াত খান (২৪)। সে ভোলা থানায় কর্মরত ছিলেন। মোটরসাইকেল নিয়ে ঘুরতে এসে তার দুই সহযোগীসহ তিনি দূর্ঘটনায় আহত হন। তাৎক্ষনিক তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নেয়া হয়। কিন্তু তাদের অবস্থার অবনতি ঘটলে তিনজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হলে পথিমধ্যে পুলিশ সদস্য সাখাওয়াত মারা যায়। অপর আহত রাজু ও রাজিব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

একইদিন সন্ধ্যায় উপজেলর লালুয়া ইউনিয়নের পায়রা বন্দর নির্মাণে জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য নির্মাণাধীন ১ নং আবাসন কেন্দ্রে বিদ্যুত সঞ্চালন লাইনের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান ইলেকট্রিক মিস্ত্রী সানি মুন্সী (২২)। সে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হাজীপুর গ্রামের সত্তার মুন্সীর ছেলে। এছাড়া সোমবার সন্ধ্যায় একই ইউনিয়নের কোম্পানীপাড়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে মনোয়ারা বেগম (৫০) নামে এক গৃহবধূ বিষ খেয়ে আত্মহত্যা করে। সে স্থানীয় কৃষক মন্নান খন্দকারের স্ত্রী। পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালি মর্গে প্রেরণ করে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, এসব ঘটনায় কলাপাড়ায় থানায় পৃথক পৃথক অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের ৫ ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী যারা...  রাজপুরে র‌্যাবে অভিযানে ধারালো অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার  টুঙ্গিপাড়া জাতির জনকের মাজার জিয়ারত করলেন বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি  ঝালকাঠিতে শিক্ষক সমিতির জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন  পায়রা সেতু নামকরণ হবে ‘শেখ হাসিনা সেতু’  ভিপি নুরের বিরুদ্ধে করা দুটি মামলা বরিশালে প্রত্যাহার দাবি  ঝালকাঠিতে সাংবাদিকদের ঐক্য, স্বরাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি  পদ্মা সেতুকে ঘিরে বরিশালে বিনিয়োগের ডালা খুলছে  তজুমদ্দিনে বিয়ে বাড়িতে খাবারে নেশা মিশিয়ে স্বর্ণালংকার চুরি, ৬ জন হাসপাতালে  ভান্ডারিয়ায় মুন্ডহীন লাশ উদ্ধার