৩ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:১৬ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

কলাপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

Mahadi Hasan
৫:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২২

কলাপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া ::  পটুয়াখালীর কলাপাড়ায় উদ্যাপিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন। এ উপলক্ষে বুধবার বেলা ১১ টায় উপজেলা আওয়ামীলীগ ও মহিলালীগের যৌথ উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

 

র‌্যালীটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে দলীয় কার্যলয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদারের সভাপতিত্বে প্রধানমন্ত্রীর কর্মময় জীবন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো.মহিববুর রহমান এমপি। এছাড়া বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দন প্রমুখ।

 

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা আওয়ামীলীগ, পৌর শাখা ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা  ছিলেন। এদিকে উপজেলা মহিলালীগ র‌্যালী শেষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।

 

পটুয়াখালি, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিএনপি বাড়াবাড়ি করলে উত্তম-মধ্যম দেওয়া হবে : নানক  গোলাপবাগ মাঠেই মাগরিবের নামাজ পড়লেন বিএনপি নেতাকর্মীরা  যাত্রীসংকটের অজুহাতে বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল বন্ধ  উজিরপুরে বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  কলেজশিক্ষকের আপত্তিকর ভিডিওতে নেটদুনিয়ায় ঝড়!  মির্জা ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ  বিএনপির সমাবেশ: ৫ দিন আগেই ঢাকা পৌঁছেছেন দক্ষিণবঙ্গের নেতাকর্মীরা  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স