৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৫৮ ; মঙ্গলবার ; মার্চ ২, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

কলাপাড়ায় বিপুল পরিমাণ কারেন্ট জাল ও জাটকা উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া:: পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা বন্দর সংলগ্ন রাবনাবাদ নদী মোহনায় রাতভর অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ কারেন্ট ও বেড় জালসহ জাটকা ইলিশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। সোমবার রাত থেকে একটানা ১২ ঘন্টা আভিযান চালিয়ে ৩ লাখ মিটার অবৈধ কারেন্ট ও বেড় জালসহ ১০ মণ জাটকা ইলিশ উদ্ধার করেছেন। উদ্ধার জাল মঙ্গলবার দুপরে পৌর শহরের হ্যালিপ্যাড মাঠে পুড়িয়ে ফেলা হয়। এছাড়া উদ্ধার জাটকা ইলিশ বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসাসহ স্থানীয় হতদরিদ্রদের মাঝে বিতরণ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, কুয়াকাটা নৌ-পুলিশের ইনচার্জ এসআই মাহমুদ হোসেন মোল্লা, এএসআই কামরুল ইসলাম প্রমুখ।

কুয়াকাটা নৌ-পুলিশের ইনচার্জ এসআই মাহমুদ হোসেন মোল্লা বলেন, মৎস্য সম্পদ ধ্বংসকারী বেহুন্দী জাল ও অন্যান্য জাল অপসারণে সোমবার রাত ১০ টা থেকে মঙ্গলবার সকাল ১০ টা পর্যন্ত সাগর মোহনা ও পায়রা বন্দর সংলগ্ন নদ নদীতে একটানা ১২ ঘন্টা বিষেশ কম্বিং অপারেশন চালিয়ে ৩ লাখ মিটার অবৈধ কারেন্ট ও বেড় জাল উদ্ধার করা হয়েছে। এসব জালের আনুমানিক বাজার মূল্য প্রায় ৯০ লাখ টাকা। এ সময় ১০ মণ জাটকা ইলিশও উদ্ধার করা হয়।

তবে এ অভিযান অব্যাহত রয়েছে।’

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অসহায় শিশুর চোখের ছানি অপারেশন করালেন পুলিশ সুপার  চলন্ত প্রাইভেটকারে আকস্মিক আগুন  বরিশালে আশ্রয়ন প্রকল্পের ঘর ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার ৫  চরমোনাইতে উদ্ধার হাত-পা বাধা লাশের পরিচয় মিলেছে  প্রফেসর মোহাম্মদ হানিফ স্যার আর নেই  অর্থকষ্টে ছাত্রলীগ নেতা ‘সমর দাস’র মৃত্যু, স্মরণসভার ব্যানারে ৩ লাখ টাকায় ভূরিভোজ (!)  চলতি মাসে আসছে কালবৈশাখী ঝড়, শিলাবৃষ্টিরও পূর্বাভাস  পিরোজপুরে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ২০  প্রবীণ শিক্ষক মোজাম্মেল হকের মৃত্যু: শিক্ষাঙ্গনে শোক  বরিশালে আসবেন মোদি, প্রশাসনে আগাম প্রস্তুতি