২ িনিট আগের আপডেট বিকাল ১২:১৭ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

কলাপাড়ায় সেতু নির্মাণ কাজে চরম অনিয়ম

বরিশালটাইমস রিপোর্ট
৪:৫৩ অপরাহ্ণ, জুন ৪, ২০১৭

মাত্র পনের দিন আগে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বৌদ্ধপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন খালের ওপর সেতুর নির্মাণ কাজ শেষ হয়েছে। হস্তান্তর হয়নি সংশ্লিস্ট কর্তৃপক্ষের কাছে।

অথচ এখনই হাত দিয়ে ধরলেই ঝুড় ঝুড় করে খসে পড়ছে সেতুর রেলিংয়ের পলেস্তরা। ঠিকাদারের নিম্নমানের কাজের কারণে এমনটি হয়েছে বলে দাবি করেছে এলকাবাসী।’

খোঁজখবর নিয়ে জানা গেছে- ২০১৬-১৭ অর্থ বছরের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থ সহাযতায় সেতু নির্মাণ কাজ শুরু করা হয়। ৪০ ফুট দৈর্ঘ্য এ সেতুর নির্মাণ ব্যয় ধরা হয় ৩২ লক্ষ ৫২ হাজার ৬৫৩ টাকা।

শুরু থেকেই ঠিকাদারী প্রতিষ্ঠান মো. জাহাঙ্গীর আলম নিম্নমানের সামগ্রী দিয়ে নির্মাণ কাজ করছে বলে ক্ষুব্ধ এলাকাবাসী জানিয়েছেন।

বালিয়াতলী ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির বরিশালটাইমসকে জানান, খোঁজ নিয়ে দেখে সংশ্লিষ্ট তদারকি প্রতিষ্ঠানকে বিষয়টি অবহিত করবেন।

এ বিষয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান মো.জাহাঙ্গীর আলম বরিশালটাইমসকে জানান, নির্মাণ শ্রমিকরা কিছুটা নিম্নমানের কাজ করেছে। তবে যতটুকু হয়েছে তা পুনরায় ঠিক করে দেয়া হবে।’

কলাপাড়া উপজেলা প্রকল্প বাস্তবাযন কর্মকর্তা সুমন চন্দ্র দেবনাথ বরিশালটাইমসকে বলেন, ঠিকাদার অফিসকে না জানিয়ে রেলিংয়ের কাজ সম্পাদন করেছে। রেলিং ভেঙে নতুন ভাবে নির্মাণ করা হচ্ছে বলে তিনি সংবাদিকদের জানিয়েছেন।”

পটুয়াখালি

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন  শবে বরাতের আগেই চড়ল মাংসের বাজার  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান  আমতলী পৌর নির্বাচন: একজনের প্রার্থিতা প্রত্যাহার  ‘বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য বিশ্বে মাথা উঁচু করার জাতিতে পরিণত হয়েছি’  অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী  দ্বাদশ সংসদ নির্বাচন: ৭৪ শতাংশ প্রার্থী জামানত হারিয়েছেন