২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কলাপাড়ায় হতদরিদ্রদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৮ অপরাহ্ণ, ২৯ জুলাই ২০২০

বার্তা পরিবেশক কলাপাড়া:: পটুয়াখালীর কলাপাড়ায় করোনা পরিস্থিতিতে কর্মহীন হতদরিদ্র প্রায় সাড়ে ৫’শ পরিবারের মাঝে সুষম খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিবুর রহমান মহিব এমপি পরিবারগুলোম মাঝে এসব সামগ্রী বিতরণ করেন। টিয়ার ফান্ড ইউকে’র আর্থিক সহায়তায় বে-সরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’র উদ্যোগে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের অফিস সূত্রে জানা গেছে, প্রত্যেক পরিবারকে ২০ কেজি চাল, আড়াই লিটার সয়াবিন তেল, আড়াই কেজি মসুর ডাল, আড়াই কেজি মুগ ডাল, আড়াই কেজি ছোলা ডাল, এক কেজি চিড়া, ৫০০ গ্রাম চিনি, ৫০০ গ্রাম লবণ, দুইটি মাস্ক, দুইটি সাবান ও ৫০০ গ্রাম ডিটারজেন্ট পাউডার বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক এর সভাপতিত্বে ওই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সহকারী পরিচালক ঘুর্নিঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি) মো.আসাদুজ্জামান খান, ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’র প্রকল্প ব্যাবস্থাপক সিলভেষ্টার মাইকেল মধু, জেমস রাজীব বিশ্বাস, পায়েল দাস, নির্মল টুডুসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’র প্রোগ্রাম অফিসার জেমস রাজীব বিশ্বাস জানান, উপজেলার ৬টি ইউনিয়ন বালিয়াতলী, মিঠাগঞ্জ, ডালবুগঞ্জ, মহিপুর, নীলগঞ্জ ও লতাচাপলীর হতদরিদ্র ৫৩৩টি পরিবারের মধ্যে জরুরী সুষম খাবার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন