২৪ মিনিট আগের আপডেট রাত ১:২৬ ; শনিবার ; জানুয়ারি ১৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

কলাবাগান ক্রীড়াচক্রে র‌্যাবের অভিযানে আটক ৫, অস্ত্র-মাদক উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৯

রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে র‌্যাব অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটির সভাপতি এবং কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য শফিকুল আলম ফিরোজসহ ৫ জনকে আটক করেছে। এছাড়া উদ্ধার করা হয়েছে অস্ত্র, মাদক ও ক্যাসিনোর সরঞ্জামাদি। শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে র‌্যাব-২ এর সিও লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, আমাদের কাছে তথ্য ছিল, এই ক্লাবের ক্রীড়া সংস্থার আড়ালে বিভিন্ন অবৈধ কর্মকাণ্ড পরিচালিত হতো। তাই আমরা দুপুরের পর থেকেই এখানে অবস্থান নেই এবং এর ভিত্তিতেই অভিযান চালানো হয়। এখান এখান থেকে ৫৭২ পিস আমেরিকার তৈরি প্লেয়িং কার্ড, একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, ক্যাসিনো খেলার কয়েন ও গন্ধ নেই এমন নতুন ধরনের হলুদ ইয়াবা উদ্ধার করা হয়েছে। ক্লাবের ভেতর দেখেছি ক্যাসিনো খেলার বিভিন্ন সরঞ্জাম রয়েছে, এ থেকে আমরা মনে করছি এখানে একসময় ক্যাসিনো খেলা হতো।

তিনি আরো বলেন, এই অভিযানে সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুর রহমান, হারুন, আনোয়ার লিটনসহ মোট পাঁচজনকে আটক করা হয়েছে। ধানমন্ডি থানায় তাদের নামে মামলা করা হবে।

এর আগে আজ দুপুরে কথিত যুবলীগ নেতা জি কে শামীমকে আটক করে র‍্যাব। এর আগে গত বুধবার যুবলীগের খালেদ মাহমুদ ভুঁইয়াকে গ্রেপ্তার করা হয়।

আজ রাতে ঢাকার আরও কয়েকটি ক্যাসিনো ও কয়েকজন শীর্ষস্থানীয় ব্যক্তির বাসভবন তল্লাশি করা হবে।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব হলেন বাবুগঞ্জের ইকবাল হোসেন তাপস  থানায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা: ওসিসহ ৪ পুলিশের বিরুদ্ধে মামলা  লাইফ সাপোর্টে বগুড়া-১ আসনের এমপি মান্নান  ‘বিক্ষোভ’এ যোগ দিতে ঢাকায় আসছেন শ্রাবন্তী  ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে বিএনপি: আব্দুর রহমান  কনকনে শীতের রাতে নদী সাঁতরে থানায় হাজির নির্যাতিত গৃহবধূ  নামাজরত মুসল্লিদের ওপর ইসরায়েলের হামলা  সুন্দরী ছাত্রীদের ব্যক্তিগত রুমে ডাকতেন শিক্ষক!  র‌্যাবের একমাত্র নারী সিও আতিকা ইসলাম  বাসাবাড়িতে গ্যাস দেয়ার পরিকল্পনা নেই: পররাষ্ট্রমন্ত্রী