৬ মিনিট আগের আপডেট রাত ১:১৬ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট
৪:০২ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৬

পিরোজপুরের মঠবাড়িয়ার দধিভাঙা অ্যাডভোকেট জিয়াউল ফারুক কলেজে পাঠদান চলাকালে হামলা ও কলেজ ক্যাম্পাসে নৈরাজ্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন শিক্ষক-শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার কলেজ ক্যাম্পাসে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে শিক্ষক-শিক্ষার্থী, কলেজ পরিচালনা কমিটি এবং এলাকাবাসী অংশ নেন।

পরে টিকিকটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন তালুকদারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেন কলেজ অধ্যক্ষ মো. ইমাদুল হক, যুবলীগ নেতা মো. শিপলু মিয়া, শিক্ষক মো. মতিন হক, মো. নজরুল  ইসলাম, শিক্ষার্থী মো. ইমরান মিয়া প্রমুখ।

বক্তারা কলেজটি নির্বিঘ্নে পরিচালনার দাবি জানিয়ে বলেন, ১৯৯৩ সালে কলেজ প্রতিষ্ঠার পর থেকে স্থানীয় একটি কুচক্রি মহল কলেজ প্রতিষ্ঠায় বাধা প্রদান করে আসছিল। ওই চক্রের ইন্ধনে কলেজের জমি জবর দখলের পাঁয়তারা শুরু করে একটি স্বার্থান্বেষী মহল। সম্প্রতি কলেজ চলাকালে কলেজে প্রবেশ করে হামলা চালায় একদল দুর্বৃত্ত।

পিরোজপুর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হঠাৎ উত্তপ্ত রাজনীতির মাঠ: ৩৮৭ রাজনৈতিক সংঘাতে ৫৮ মৃত্যু  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা  হিজলা প্রেসক্লাবে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত