৭ মিনিট আগের আপডেট সকাল ১১:৪২ ; বুধবার ; নভেম্বর ২৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

কল্লাডা কাইটা লইয়া আমু- অডিও ভাইরাল

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৩০ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

মো. জসীম উদ্দিন, বাউফল:: মুঠোফোনে কল করে অপরপ্রান্ত থেকে একজন বলেন, তোর নাম রোমান? এ প্রান্ত থেকে কে আপনি জানতে চাইলে অপরপ্রাপ্ত থেকে বলেন, তোর বাহে (বাবা) শফি হাওলাদার। কথা বলার কোনো সুযোগ না দিয়ে তিনি আরও বলেন, তোর কল্লাডা (গলা) কাইটা (কেটে) লইয়া আমু। আমি বাউফল থানার রংবাজ, তুই জানোস না? তোরে বাড়ি থেকে ধইরা আনমু গুলি করতে করতে। আমি কিন্তু মানুষ কোপাইয়া রক্ত চুইষা খাই। তোরে মাইরে ফালামু। এক মিনিট ৩৩ সেকেন্ডের ওই কথোপথোনে অশালীনভাবে গালাগালসহ আরও অনেক হুমকি দেওয়া হয়। বৃহস্পতিবার হুমকির অডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

গত বুধবার সন্ধ্যার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ছোট ডালিমা গ্রামের বাসিন্দা মো. রাজিব হোসেন রোমান (৪৪) নামে এক যুবককে ওই হুমকি দেন মো. শফি হাওলাদার (৪৮) নামে এক যুবক। শফি হাওলাদার কালাইয়া-বড়ডালিমা গ্রামের বাসিন্দা। তিনি কালাইয়া ইউনিয়ন যুবলীগের সদস্য। তাঁর স্ত্রীর বড় ভাই মো. মিজান মোল্লা কালাইয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে রাজিব হোসেন বাউফল থানায় লিখিত অভিযোগ করেছেন। বাউফল থানা সূত্রে জানা গেছে, তাঁর বিরুদ্ধে চারটি মামলা রয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, শফি হাওলাদারে এক স্বজনের সঙ্গে রাজিবের পূর্ব বিরোধ রয়েছে। ওই বিরোধের জেরে মুঠোফোনে গলা কেটে ও গুলি করে হত্যার হুমকি দেন শফি হাওলাদার।

রাজিব হোসেন বলেন- ‘তিনি একজন সন্ত্রাসী। প্রকাশ্যে এক যুবককে নির্মমভাবে কুপিয়ে রক্তমাখা রামদা নিয়ে কালাইয়া বন্দরে ঘুরে বেরিয়েছে। এক সাংবাদিককে প্রকাশ্যে মেরেছে। সরকারদলীয় উপজেলা যুবলীগের শীর্ষ এক নেতার ছত্রছায়ায় থাকার কারণে তাঁর বিরুদ্ধে কেউ প্রতিবাদ করার সাহস পাচ্ছে না। সব সময় অস্ত্র নিয়ে ঘুরে বেড়ায়।’ রাজিব আরও বলেন, শফি হাওলাদারের ভয়ে তিনি এখন পালিয়ে বেরাচ্ছেন।

নাম প্রকাশ না করার শর্তে শফি হাওলাদারের এক ঘনিষ্ঠজন বলেন,তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। অদৃশ্য কারণে পুলিশ গ্রেপ্তার করছে না।

এ বিষয়ে জানার জন্য শফি হাওলাদারের মুঠোফোনে কয়েকবার কল করলে তিনি ধরেননি। খুদেবার্তা দিলেও তিনি ধরেননি, কিংবা কল করেননি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বরিশালটাইমসকে বলেন, ‘লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে থানার পাশে সড়কে ‘Sorry’ লেখা নিয়ে রহস্য  স্ত্রীর অধিকার পেতে স্বামীর বাড়িতে অনশনে কলেজছাত্রী  মাস্ক ব্যবহার না করায় বরিশালে ৬২ জনকে জরিমানা  প্রবল বেগে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'নিভার': ভারতে রেড অ্যালার্ট  বাবুগঞ্জে কামাল চিশতির রোগমুক্তি কামনায় যুবলীগের দোয়া-মোনাজাত  ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন ফরিদুল হক খান  ডিভোর্স দেওয়ায় স্ত্রীর মুখে এসিড ছুঁড়লেন স্বামী  ঝালকাঠিতে আন্তজেলা নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  নলছিটিতে পৌর কাউন্সিলর  বিরুদ্ধে সংবাদ সম্মেলন  দৌলতখানে চার করাতকল মালিককে অর্থদণ্ড